শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শিল্পী সমিতির ওপর ক্ষোভ ঝাড়লেন ইমন
১৫ ডিসেম্বর, ২০২১ ১৫:৪৬:৪৬
প্রিন্টঅ-অ+


কিছুদিন আগে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি ফোনালাপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ফোনের অপর প্রান্তে ছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ভাইরাল হওয়া ক্লিপটি নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নায়ক ইমন। এ ঘটনায় দুই দফা ডিবির ও একবার র‌্যাবের হেড অফিসে যেতে হয়েছে তাকে। বলা যায়, জীবনের ওপর একটা বড় ঝড় বয়ে যায়। তবে তার এই দুঃসময়ে  পাশে পাননি শিল্পীদের তেমন কাউকে। চলচ্চিত্র শিল্পী সমিতিও ছিল একেবারেই নীরব। যদিও নায়ক ইমন শিল্পী সমিতির বর্তমান কমিটির আন্তর্জাতিক সম্পাদক।

নিজে সংগঠনটির নেতৃত্বে কাউকেও পাশে পাননি বলে জানালেন। শিল্পী সমিতির বর্তমান দায়িত্বশীলদের প্রতি ক্ষোভ ঝেড়ে ইমন বলেন, শিল্পী সমিতিতে থেকে কি লাভ! যদি শিল্পীদের বিপদ আপদে তারা পাশে না থাকে। জায়েদ খান, মিশা ভাই কেউই বিপদের সময় খোঁজ নেয়ার বা পরামর্শ দেয়ার প্রয়োজন বোধ করেননি। খুবই খারাপ লেগেছে ব্যাপারটা। এদিকে সংগঠনের এমন আচরণের পর সামনে নির্বাচনে অংশ নেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন ইমন। তিনি বলেন, খুব বেশি কিছু তো চাওয়া-পাওয়া নেই। কথা বলে মানসিকভাবে তো সাপোর্ট দিতে পারতেন তারা। যাই হোক, সামনে নির্বাচন আছে। এ নির্বাচনে থাকার আগ্রহ হারিয়ে ফেলেছি সত্যি। কারণ যে সমিতি শিল্পীদের বিপদে পাশে দাঁড়ায় না সে সমিতির নির্বাচন করার মানে নেই।


আরো পড়ুন