শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শাকিব-পূজার ‘গলুই’ দেখতে দর্শকের ভিড়
০৫ মে, ২০২২ ১০:২০:৫২
প্রিন্টঅ-অ+


ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক নায়ক শাকিব খান। সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এ ছবির শুটিং হয়েছে জামালপুরের বিভিন্ন লোকেশনে। শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার এক গৃহবধূ। অবশেষেই সেই গৃহবধূসহ পুরো পরিবার শাকিব খানের সঙ্গে দেখা করতে পেরেছিলেন।

এবার তারা দেখছেন শাকিবের পুরো সিনেমাটি। ঈদ উপলক্ষে ছবিটি মুক্তি পেয়েছে জামালপুরের বেশ কিছু অঞ্চলে। জেলার কেবলমাত্র নিয়মিত সিনেমা হল মেলান্দহের ‘আশা সিনেমা হল’। সেখানে মুক্তি পেয়েছে ছবিটি।

হলের মালিক আব্দুল মান্নান জাগো নিউজকে নিশ্চিত করেছেন, ঈদের দিনের প্রথম শো ছিল হাউজফুল। অনেক টিকিট বিক্রি হয়েছিল অগ্রিম। সবাই পরিবার, বন্ধুদের নিয়ে সিনেমা দেখতে আসছেন।

‘অনেক দর্শক চলে আসছেন শো শেষ হওয়া ২ ঘণ্টা আগেই। তারা ঘুরছেন, পোস্টার দেখছেন সিনেমার। যারা সিনেমাটি দেখেছেন তাদের কাছ শুনছেন কেমন ছিল ‘গলুই’। সবাই খুব প্রশংসা করায় বাকিরা উৎসাহী হচ্ছেন। আমার বিশ্বাস এই সিনেমা দিয়ে খুব ভালো ব্যবসা করতে পারবো। গেল কয়েক বছর ধরে লস খেতে খেতে হল ব্যবসার অবস্থা করুণ। আজ নতুন করে আশা ফিরে পেলাম’- যোগ করেন ‘আশা’ হলের মালিক আব্দুল মান্নান।

জানা গেল, আশা সিনেমা হল ছাড়াও ছবিটি বিশেষ উপায়ে মুক্তি দেয়া হয়েছে জামালপুর সদরের শিল্পকলা নতুন অডিটোরিয়াম ভবন (শীততাপ নিয়ন্ত্রিত), জামালপুরের ইসলামপুরে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম (শীততাপ নিয়ন্ত্রিত), জামালপুরের মাদারগঞ্জে নুরুন্নাহার মাল্টিপারপাস অডিটোরিয়াম (শীততাপ নিয়ন্ত্রিত) - এ। সবগুলোতেই প্রথম শো ছিল হাউজফুল। খুব উৎসাহ নিয়ে দর্শক সিনেমা দেখতে আসছেন।

ছবির পরিচালক অলিক বলেন, ‘আমরা ছবিটির জন্য খুব ভালো সাড়া পাচ্ছি। এরইমধ্যে প্রচুর অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। আমরা জামালপুরবাসীদের ছবিটি দেখাতে চেষ্টা করেছিলাম। একটা সংশয় ছিল যে লোক হবে কি না। কিন্তু অগ্রিম টিকিট বিক্রি এবং ছবি দেখার পর প্রতিক্রিয়া দেখে মন ভরে গেছে। আমি আশাবাদী ‘গলুই’ নিয়ে। বাকিটা সময় বলবে।’

সরকারি অনুদানে ‘গলুই’ প্রযোজনা করেছেন খোরশেদ আলম খসরু। সিনেমাটিতে শাকিব খানের নায়িকা পূজা চেরী। এতে আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ ও কণা।

ছবিটি ঈদ উপলক্ষে আজ ৩ মে মুক্তি পেয়েছে মোট ২৮টি সিনেমা হলে। ঢাকার স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা, সীমান্ত সম্ভার, মিরপুর ও মহাখালী চারটি শাখায় চলছে ‘গলুই’। এছাড়াও যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, জিঞ্জিরার লায়ন সিনেপ্লেক্স, নবীনগরের সেনা অডিটোরিয়ামে দেখা যাবে সিনেমাটি।

ঢাকার বাইরে ‘গলুই’ দেখা যাচ্ছে সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), রূপকথা (পাবনা), মডার্ন (দিনাজপুর), সনিয়া (বগুড়া), ঝুমুর (জয়দেবপুর), বিজিবি (সিলেট), স্বর্ণমহল (রূপসী), সাথী (আড়াইহাজার), সোহাগ (ঘোড়াশাল), রংধনু (নজিপুর), চিত্রালি (খুলনা), আশা (মেলান্দহ, জামালপুর), রুমা (মুক্তাগাছা), আনন্দ (কুলিয়ারচর), মল্লিকা (উল্লাপাড়া), শিল্পকলা (জামালপুর), নুরুন্নাহার মাল্টি (মাদারগঞ্জ, জামালপুর), ফরিদুল হক খান অডিটোরিয়াম (ইসলামপুর, জামালপুর), কথাচিত্র (কটিয়াদি), নাজমা ( জয়পুরহাট) ও আলোছায়া (শরীয়তপুর) হলগুলোতে।


আরো পড়ুন