শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
হিন্দু মেয়ের সঙ্গে সম্পর্ক থাকায় মুসলিম তরুণকে পিটুনি (ভিডিও)
২৭ মে, ২০১৮ ১১:৩২:০৩
প্রিন্টঅ-অ+


ভারতের উত্তর প্রদেশে বসবাসকারী ২৪ বছর বয়সী এক তরুণকে প্রচণ্ড প্রহার করেছে এক দল যুবক। তাদের অভিযোগ ছিল, ওই তরুণের সঙ্গে একটি হিন্দু মেয়ের সম্পর্ক রয়েছে।২৬ মে, শনিবার এনডিটিভির প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, গত শনিবার ভারতের উত্তর প্রদেশের কানপুরের একটি রেল স্টেশনে এক হিন্দু মেয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিল ওই তরুণ। পরে তাকে একদল যুবক এসে বেশ হুমকি ধামকি দেয়। এমনকি ওই তরুণকে হত্যারও হুমকি দেওয়া হয়। একপর্যায়ে তাকে বেদম পেটানো হয়। আর এ ঘটনার ভিডিও ধরা পড়ে ওই রেল স্টেশনের সিসিটিভিতে। আর ওই ভিডিওটি গতকাল থেকে ইন্টারনেটে ভাইরাল হয়।

অবশ্য ভারতের পুলিশ ওই যুবকদের আটক করেছে। আটককৃতরা জানান, তারা ওই এলাকার একটি সংগঠনের সঙ্গে জড়িত।আর আহত তরুণ জানান, ওই হিন্দু নারীর সঙ্গে তার বছর তিনেক ধরে পরিচয়। তবে তারা কেবলই বন্ধু। অনেকদিন তাদের দেখা-সাক্ষাৎ হয় না বলে বান্ধবীর সঙ্গে দেখা করতে এসেছিলেন রেল ষ্টেশনে। কিন্তু এসেই তাকে মার খেয়ে ভীষণভাবে আহত হতে হয়েছে।





আমার বার্তা/২৭ মে ২০১৮/জাকিয়া


আরো পড়ুন