শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
খাবারে খাসির মাংস না থাকায় অন্য নারীকে বিয়ে করলেন বর!
২৭ জুন, ২০২১ ১২:৩৪:৫২
প্রিন্টঅ-অ+


খাবারের তালিকায় খাসির মাংস ছিল না। তা দেখে রেগে আগুন বর। শেষপর্যন্ত তিনি বিয়েটাই ভেঙে দিলেন এবং কনের বাড়ি থেকে চলে আসার সময় অন্য নারীকে বিয়ে করে বাড়ি ফেরেন। ঘটনাটি ভারতের ওডিষ্যা রাজ্যে।

দেশটির একটি গণমাধ্যমের খবরে বলা হয়, বিয়ের দিন খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় রাগান্বিত হয়ে বিয়ে ভেঙে দেন বর। এরপর সোজা নিজ বাড়ির পথে রওনা দিয়ে পথিমধ্যে অন্য এক নারীকে বিয়ে করে ফেলেন ২৭ বছর বয়সী বর রমাকান্ত পাত্র।

তার বাড়ি রাজ্যের কেওনঝড় জেলায়। গত বুধবার বিকেলে তিনি পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে গেলে শুরু থেকেই সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু বিপত্তি বাধে খাবার পরিবেশনের সময়। দেখা যায়, খাবারের তালিকায় খাসির মাংস নেই। তখনই শুরু হয় লঙ্কাকাণ্ড।

জানা গেছে, প্রথমে খাবার পরিবেশনকারীদের সঙ্গে বরপক্ষের শুরু হয় তর্ক এবং মুহূর্তেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে বর তা জানতে পেরে বিয়ে করবেন না বলে সরাসরি জানিয়ে দেন। অনেক কাকুতি মিনতি করেও তাকে আর রাজি করানো যায়নি।

শেষে বাড়ি ফিরে আসার পথে ওই রাতেই অন্য নারীকে বিয়ে করেন পাত্র। তবে ঘটনাটি নিয়ে কনেপক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের না করায় কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারেনি কর্তৃপক্ষ।


আরো পড়ুন