শিরোনাম :

  • তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী উহান থেকে ২৩ বাংলাদেশিকে নেয়া হয়েছে দিল্লিতে রাজধানীতে ভবনের গ্যারেজে আগুনে শিশুসহ নিহত ৩ নগরের গৃহহীন মানুষের আবাসন সংকটের সমাধান জরুরি
বরফে দাঁড়িয়ে আছে প্যান্ট!
আমার বার্তা ডেস্ক :
০৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:১৩:১২
প্রিন্টঅ-অ+


আমেরিকার কিছু প্রদেশ প্রচন্ড ঠান্ডায় জমে যাচ্ছে। সাদা বরফের আস্তরণে ঢেকে যাচ্ছে চারপাশ। কখনও কখনও তাপমাত্রা নেমে যাচ্ছে হিমাঙ্কের ৪০ ডিগ্রি নীচেও নেমে যাচ্ছে। গৃহবন্দি জীবন কাটছে সেখানকার বাসিন্দাদের। কিন্তু তার মধ্যেই নিজেদের মধ্যে ঠাট্টা বা মজা থামছে না অধিবাসীদের। মাঝেমধ্যেই ঠান্ডাকে কাজে লাগিয়ে তাঁদের এক-একটি কীর্তিকলাপ হাসির রোল তুলছে সোশ্যাল মিডিয়ায়। সেরকমই সাম্প্রতিক #ফ্রোজেন_প্যান্টস_চ্যালেঞ্জ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন।

প্রবল শীতে জমে বরফ হয়ে যাচ্ছে জামা-প্যান্ট। এভাবে জমে শক্ত হয়ে যাওয়া প্যান্ট রাস্তার ধারে দাঁড় করিয়ে তার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করাই হল #ফ্রোজেন_প্যান্টস_চ্যালেঞ্জ।

তবে প্যান্ট দিয়ে শুরু হলেও এখনও জামাকাপড় বা টি-শার্ট সবকিছুই এই চ্যালেঞ্জের অংশ হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক মজাদার ছবি। বেদম ঠান্ডায় ফায়ার প্লেসের আগুনের বাইরে এ ভাবেই নিজেদের উষ্ণ রাখতে চাইছেন সেখানকার জনতা।



আমার বার্তা/০৭ ফেব্রুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন