শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
হার্ট অ্যাটাক করেও ৫০ যাত্রীর প্রাণ বাঁচালেন চালক!
আমার বার্তা ডেস্ক :
১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:১৭:৫৮
প্রিন্টঅ-অ+


প্রায় ৫০ যাত্রী নিয়ে বাস চালাচ্ছিলেন ভারতের চেন্নাইয়ের ৫১ বছরের বাস চালক সর্বেশ্বরণ। কিন্তু হঠাৎ বুকের বাম দিকটায় যন্ত্রণা অনুভব করেন। বুঝতে পারছিলেন হয়তো কিছুক্ষণের মধ্যেই অজ্ঞান হয়ে যাবেন তিনি। তাই নিজের দায়িত্ববোধ থেকেই নেতিয়ে পড়ার আগে রাস্তার পাশে নিরাপদে বাস থামান তিনি। আর এভবেই বেঁচে যান প্রায় ৫০ যাত্রী। যাত্রীদের বাঁচালেও তিনি আর বাঁচতে পারেননি।

জানা যায়, এমটিসি নামের একটি বাসে চেন্নাইয়ের কোয়ামবেড়ু থেকে কাঞ্চিপুরম যাওয়ার পথে চালক সর্বেশ্বরণের সকাল ৮টা ৩০ মিনিটের দিকে হার্ট অ্যাটাক হয়। সেই সময় ব্যস্ত রাস্তা দিয়ে বাস চালাচ্ছিলেন তিনি। প্রচণ্ড যন্ত্রণার মধ্যেও খেয়াল রাখেন যে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ঘটে যেতে পারে বড় দুর্ঘটনা।

সেই অবস্থাতেও রাস্তার পাশে নির্দিষ্ট জায়গায় বাস থামান তিনি। কন্ডাক্টরকে ডেকে বলেন সব যাত্রীকে বাস থেকে নামিয়ে দিতে। সবাই নেমে গেলে কন্ডাক্টরের সাহায্যে হাসপাতালে যান। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে পৌঁছেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

এদিকে ওই বাস চালকের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে প্রশাসন। আর্থিকভাবে তাদের সাহায্যও করা হচ্ছে। কাজের অতিরিক্ত চাপের কারণে সর্বেশ্বরণের এভাবে মৃত্যু হলো কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।



আমার বার্তা/১৩ ফেব্রুয়ারি ২০১৯/জহির

 


আরো পড়ুন