শিরোনাম :

  • বন্যার কবলে নেপাল ভারত ও বাংলাদেশ আকাশ মেঘলা, বৃষ্টি অব্যাহত থাকতে পারে সংসদে এরশাদের জানাজা সম্পন্ন মঈন-রশিদ ধর্মীয় কারণে শিরোপা উদযাপন করলেন নারাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
মুখোশ পরে কোটি টাকার লটারির চেক গ্রহণ!
আমার বার্তা ডেস্ক :
১৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৫১:৪২
প্রিন্টঅ-অ+


টেলিভিশনে লটারির ড্র দেখে পুরস্কার পাওয়ার নাম্বারগুলো লিখে রাখতেন ক্যাম্পবেল। এরপর খাওয়া সেরে আয়েশ করে নিজের নাম্বার মিলিয়ে দেখতেন। কিন্তু কখনই হয়তো ভাবেনটি এত অর্থ তিনি লটারিতে পেয়ে যাবেন। সম্প্রতি ২০০টি টিকেট একসঙ্গে কিনেছিলেন। গত নভেম্বরে অবাক হয়ে যান যখন বুঝতে পারেন লটারিতে বড় অঙ্কের অর্থ জিতে গিয়েছেন তিনি। সংখ্যা মিলানোর পরই দৌড়ে বাথরুমে চলে যান। তখন বার বার নিজে নিজে বলছিলেন, আমি জিতেছি! আমি জিতেছি!

গত ৫ ফেব্রুয়ারি তিনি ১৫ কোটি ৮৪ লাখ টাকার লটারির চেক গ্রহণ করেছেন। পরিচয় যাতে প্রকাশ হয়ে না পড়ে সে জন্য চেক গ্রহণের সময় মুখোশ পরেছিলেন তিনি। নিজের পরিচয় দিয়েছেন শুধু 'এ ক্যাম্পবেল' নামে।

ক্যাম্পবেল জানিয়েছেন, এ অর্থ দিয়ে খুব দ্রুত আমি সুন্দর একটি বাড়ি বানাতে চাই। আমি ভিক্ষা করি না, ধারও করি না। লটারির টাকাটা লাভজনক খাতে বিনিয়োগ করতে চাই। আমার ছোটখাটো একটি ব্যবসা আছে, সেটাকে বড় করতে চাই। অ্যাপার্টমেন্ট কেনারও ইচ্ছা আছে আমার।



আমার বার্তা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন