শিরোনাম :

  • আইসিইউ যাচ্ছে প্রান্তিক পর্যায়েও ভয়াবহ গ্রেনেড হামলা মামলার ১৬ জন এখনো কোথায়? রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি র‍্যাব-পুলিশ সদরের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি রাজীবের মৃত্যু : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ সেপ্টেম্বর
বিমানে ধরা পড়ার ভয়ে খেলেন ২৪৬ প্যাকেট কোকেন!
আমার বার্তা ডেস্ক :
৩০ মে, ২০১৯ ১১:৩২:৪৬
প্রিন্টঅ-অ+


কলম্বিয়া থেকে টোকিওতে যাচ্ছিলেন উডো এন নামে এক জাপানি নাগরিক। বিমান উড়তেই হঠাৎ এটিসিতে বার্তা আসে এক যাত্রী অসুস্থ হয়ে পড়েছেন। এতে মেক্সিকো উত্তরাঞ্চলে বিমানটি জরুরি অবতরণ করা হয়। তবে ঘটনাস্থলে মারা যান উডো এন।

পরে চিকিৎসকরা জানান, তিনি নিরাপত্তীরক্ষীদের হাতে ধরা পড়ার ভয়ে খেয়ে ফেলেন ২৪৬ প্যাকেট কোকেন।

গত শুক্রবার কলম্বিয়া থেকে জাপানের রাজধানী টোকিওতে যাওয়ার আগেই এ ঘটনা ঘটে।

এদিকে উডো এনের মৃত্যু হলেও তার কারণ নিয়ে দুশ্চিন্তায় ছিলেন চিকিৎসকরা। পুলিশ ও বিমান কর্তৃপক্ষের কথায়, যতক্ষণে ব্যক্তিকে উদ্ধার করা হয় তার দেহে প্রাণ ছিল না।

পরে রবিবার এক বিবৃতিতে জানানো হয়, নিরাপত্তা রক্ষীদের হাতে ধরা পড়ে যাওয়ার ভয়ে ২৪৬ পকেট কোকেন গোগ্রাসে গিলে হার্টফেল করে মারা যান ওই যাত্রী। পরে অপারেশন করে তার পেট থেকে ২.৫ সেন্টিমিটার লম্বা ও ১ সেমি চওড়ার মোট ২৪৬টি প্যাকেট বের করেন চিকিৎসকরা।

জানা যায়, ২৪৬ পকেট কোকেন খাওয়ার করে কারণে বিমানে উঠে কাঁপতে কাঁপতে মেঝেতে পড়ে যান উডো। পরে চিকিৎসকেরা মৃত ঘোষণা করে। গত সপ্তাহে এ ঘটনার জেরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল মেক্সিকোতে।ময়নাতদন্তেও প্রমাণ মিলেছে কোকেনের ওভারডোজের কারণেই মৃত্যু হয়েছে।

উডো কী শুধুমাত্র নেশার কারণেই কোকেন সঙ্গে রেখেছিলেন নাকি পাচারের জন্য নিয়ে যাচ্ছিলেন সেটা এখনও স্পষ্ট নয়।



আমার বার্তা/৩০ মে ২০১৯/জহির


আরো পড়ুন