শিরোনাম :

  • আজ প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন তিনটি সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠন বিমানে এল ২২৫টি অস্ট্রেলিয়ান গরু সৌদি থেকে ফিরছেন নির্যাতনের শিকার সেই সুমি অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি ওয়াটসন
এক মিনিটের জন্য বিবাহ, এরপর...
আমার বার্তা ডেস্ক :
২৭ আগস্ট, ২০১৯ ১২:১১:২৮
প্রিন্টঅ-অ+


ছোটবেলার বন্ধুত্ব। সেখান থেকে প্রেম। প্রেমকে স্বীকৃতি দিতেই বিয়ের সিদ্ধান্ত যুবক-যুবতীর। কিন্তু সেই বিয়ের পরিণতি হলো ভয়ঙ্কর।

পাত্র হারলির মা চোখের সামনে ছেলে ও বউমার মৃত্যু দেখলেন। এই ক্ষত নিয়ে চিরকাল তাকে বাঁচতে হবে, জানিয়েছেন লাশওয়ানা। এমনকি ছেলে ও বউমা যে গাড়িতে ছিল, সেখান থেকে তাদের বাইরে নিয়ে আসার চেষ্টা করেন তিনি। ফলে হাতে লেগে যায় রক্তের দাগ। জানিয়েছেন ভাগ্যহীন এই মা।

যেই ধর্মগুরু এই দম্পতির বিয়ের কাজ সম্পন্ন করিয়েছিলেন, তাকেই দায়িত্ব নিতে হলো তাদের মৃত ঘোষণা করতে। চার্চে বিয়ে সেরে কিছু নথি জমা দেয়ার জন্য গাড়িতে উঠেছিলেন হারলি ও রিহানন। কিন্তু তাদের জীবন সেখানেই শেষ হলো। ট্রাক চালকে আটক করা হয়েছে।

মদ্যপ হয়ে গাড়ি চালাচ্ছিলেন কিনা, তা পরীক্ষা করা হবে। ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের। এতো জোরে তাদের গাড়ি ধাক্কা মারা হয় যে প্রায় তিন চার বার পাল্টি খায় নব-দম্পতির গাড়িটি। সূত্র: নিউজ এইট্রিন



আমার বার্তা/২৭ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন