শিরোনাম :

  • রাজপথে তৎপর পুলিশ ১৫ এপ্রিল পর্যন্ত বিদেশি নাগরিকদের ভিসা অন অ্যারাইভাল বন্ধ করোনার সংক্রমণ ঠেকাবে ত্রিফলা, দাবি ভারতীয় বিজ্ঞানীর সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী
বিয়ে করছেন ডায়ানার ভাতিজি, বরের বয়স বাবার চেয়েও ৫ বছর বেশি
আমার বার্তা ডেস্ক :
০৭ জানুয়ারি, ২০২০ ১১:৪৮:৩৩
প্রিন্টঅ-অ+


বিয়ে করছেন ব্রিটিশ রাজপরিবারের বধূ প্রিন্সেস ডায়ানার ভাতিজি লেডি কিটি। তবে তিনি এ জন্য খবরের শিরোনাম হননি। শিরোনাম হয়েছে বরের বয়সের কারণে। তিনি যাকে বিয়ে করতে যাচ্ছেন, তার বয়স কিটির বাবার চেয়েও পাঁচ বছর বেশি!

ডেইলি মেইল জানিয়েছে, লেডি কিটি স্পেন্সার ডায়ানার ভাইয়ের মেয়ে। তিনি বিয়ে করছেন মাইকেল লুইস নামের ব্যবসায়ীকে।

লুইস চলতি মাসে ৬১ বছরে পা রেখেছেন, কিটির বয়স ২৯। তার বাবা আর্ল স্পেন্সারের বয়স সেখানে ৫৫।

দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভূত লুইস ফ্যাশন জগতে প্রভাবশালী এক নাম। তার মোট সম্পদের পরিমাণ ৮০ মিলিয়ন পাউন্ড। তিন সন্তানের বাবা লুইস আগের স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন। তার সন্তানরা সবাই নতুন স্ত্রীর সমবয়সী।

কিটি এবং লুইসকে গত আগস্টে এক সঙ্গে দেখা যায়। ফ্রান্সের একটি ক্লাবে একে-অপরকে চুমু খেয়ে আলোচনায় আসেন। তিন মাস বাদে সম্পর্কের কথা স্বীকার করে বিয়ের ঘোষণা দিলেন।

কিটির ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছেন, বড়দিনের আগেই লুইস তাকে প্রস্তাব দেন।

‘সে তখন কেপ টাউনে ছিল। মা এবং বাড়ির সবাইকে ঘটনাটি বলার পর তারা রাজি হয়েছেন।’

১৯৯০ সালে জন্মগ্রহণ করা কিটি প্রিন্সেস উইলিয়াম এবং হ্যারির বড় মামাতো বোন। ১৯৯৭ সালে মা-বাবার ছাড়াছাড়ির পর তিনি কখনো ইংল্যান্ডে বাবার বাড়ি থেকেছেন, কখনো আবার দক্ষিণ আফ্রিকায় মায়ের কাছে গিয়েছেন।

প্রিন্সেস ডায়ানা রাজবধূ হন ১৯৮১ সালের দিকে। যুবরাজ প্রিন্স চার্লস তাকে বিয়ে করেন। ১৯৯৬ সালের শেষ দিকে বিবাহবিচ্ছেদ হয়। তার দুই ছেলে উইলিয়াম ও হ্যারি।



আমার বার্তা/০৭ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন