শিরোনাম :

  • আজ আন্তর্জাতিক আদিবাসী দিবস আজ ঢাকার তাপমাত্রা বাড়তে পারে অন্ধ্রপ্রদেশে কোভিড সেন্টারে অগ্নিকান্ডে নিহত ৭ ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা লাখ ছাড়াল
ঝুঁকি নিয়ে মাঝনদীতে দাঁড়িয়ে সেলফি! অল্পের জন্য রক্ষা দুই ছাত্রীর
আমার বার্তা ডেস্ক :
২৭ জুলাই, ২০২০ ১২:১২:৪৫
প্রিন্টঅ-অ+


সেলফির জন্য ঝুঁকিপূর্ণ কাজ এখন আর নতুন কিছু নয়। অনেকক্ষেত্রেই দেখা যায় ইনস্টাগ্রাম, ফেসবুকে লাইক-শেয়ারের লোভে কাণ্ডজ্ঞান হারিয়ে নিজের জীবন বিপন্ন করে সেলফি তুলতে যান কেউ কেউ। এমনই ঘটনা ঘটল ভারতের মধ্যপ্রদেশের পেঞ্চ নদীতে।

করোনায় ভারতে শিথীল হয়েছে লকডাউন। অনেকদিন বাড়িতে বসে থেকে একঘেয়ে লাগায় নদীর ধারে বনভোজনের পরিকল্পনা করেন ছয় কলেজছাত্রী। পরিকল্পনামাফিক নদীর ধারে বনভোজন করতে যান তারা। আর সেই সময়েই খরস্রোতা নদীর মাঝে একটি পাথরে দাঁড়িয়ে একসঙ্গে সেলফি নেওয়ার ভাবনা মাথায় আসে দুই কলেজছাত্রীর।

যেমন ভাবা তেমন কাজ, দুই জনেই চলে যান পাথরের উপর। কিন্তু সামান্য পরেই হঠাৎ পানির স্রোত বাড়তে শুরু করে নদীর। অল্প সময়েই ফুলে-ফেঁপে ওঠে। পাথর থেকে নামার তাই সাহস পাননি তরুণীরা। চেঁচিয়ে সাহায্য চান নদীর পাড়ে থাকা চার বন্ধুর কাছে। পরে তারাই পুলিশকে খবর দেন।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ছুটে আসেন উদ্ধারকর্মীরা। উদ্ধারকার্যে নামেন ১২ জন পুলিশকর্মীদের একটি দল। সাহায্যে এগিয়ে আসেন স্থানীয়রাও। তাদেরই তৎপরতায় উদ্ধার করা হয় দুই ছাত্রীকে।

 





আমার বার্তা/২৭ জুলাই ২০২০/জহির


আরো পড়ুন