শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
‘টিকা বিক্রির ব্যাপারে তদন্ত চলছে, কেউ জড়িত থাকলে ব্যবস্থা’
২২ আগস্ট, ২০২১ ১৩:২১:৫০
প্রিন্টঅ-অ+


রাজধানীসহ বিভিন্ন স্থানে করোনাভাইরাসের টিকা বিক্রির ঘটনায় উত্তাল দেশ। একের পর এক অভিযোগ উঠছে স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তার উপর।

রোববার (২২ আগস্ট) সকালে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতাল পরিদর্শন গিয়ে অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম বলেন, এই অভিযোগ স্বাস্থ্য অধিদপ্তরের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠিন ব্যাবস্থা নেয়া হবে।

অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম আরও বলেন, টিকা বিক্রির ব্যাপারে তদন্ত চলছে। বিষয়টি খুবই স্পর্শকাতর স্বাস্থ্য অধিদপ্তরের কেউ জড়িত থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গেল ১৮ আগস্ট রাতে রাজধানীর দক্ষিণখান এলাকার ‘দরিদ্র পরিবার সেবা’ নামে একটি ক্লিনিকে অবৈধভাবে করোনাভাইরাসের মডার্নার টিকা দেওয়ার অভিযোগে প্রতিষ্ঠানটির মালিক বিজয়কৃষ্ণ তালুকদারকে (৩৭) আটক করে পুলিশ। এ সময় ক্লিনিকটি থেকে মডার্নার টিকার দুটি এম্পুল পাওয়া যায়। যার একটির মধ্যে টিকার আইসিক ছিল। এছাড়া মডার্নার টিকার ২২টি খালি বক্স পাওয়া যায়। সেগুলো জব্দ করা হয়েছে।

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন