শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
এবার অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর মাথায় ডিম নিক্ষেপ
আন্তর্জাতিক ডেস্ক :
০৭ মে, ২০১৯ ১৩:০৪:৫৩
প্রিন্টঅ-অ+


এবার অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের মাথায় ডিম নিক্ষেপ করলেন এক নারী। দেশটির জাতীয় নির্বাচনের আগে একটি নির্বাচনী প্রচারণায় এমন ঘটনার সম্মুখীন হতে হয়েছে তাকে। এর আগে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে বন্দুক হামলার ঘটনায় বিরুপ মন্তব্য করায় দেশটির এক সিনেটরের মাথায় ডিম ভাঙেন এক কিশোর।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মরিসনের মাথায় ডিম ছুড়ে মারা হলেও সেটি ভাঙেনি। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, ২৫ বছর বয়সী এক নারী প্রধানমন্ত্রী মরিসনের মাথায় ডিম ছুড়েই দৌড় দিচ্ছেন। তবে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

এই ঘটনাকে দুর্বল মানসিকতার কাজ বলে উল্লেখ করেছেন মরিসন। অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরা থেকে ৩৩০ কিলোমিটার দক্ষিণপূর্বে একটি নারী সংঘের অনুষ্ঠানে এই ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কেউ আঘাত পায়নি।

ঘটনার পরপরই ওই নারীকে আটকের ঘটনায় নিরাপত্তা বাহিনীর সদস্যদের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী মরিসন। মরিসনের মাথায় ডিম নিক্ষেপের সময় ধাক্কা লেগে একজন বয়স্কা নারী পড়ে যান। ওই নারীকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী।



আমার বার্তা/০৭ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন