শিরোনাম :

  • গুজবে ঝরছে প্রাণ, দায় কার? ৭২ হাজার ৭৪৬ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আগস্টের প্রথম সপ্তাহে ভারত যাচ্ছেন বাড্ডায় গণপিটুনি দিয়ে নারী হত্যার ঘটনায় ৩ যুবক আটক ধোনি নিজ ইচ্ছাতেই ভারতীয় দল থেকে সরে দাঁড়িয়েছেন
মমতাকে হুমকি দিলেন সুষমা স্বরাজ
আন্তর্জাতিক ডেস্ক :
০৮ মে, ২০১৯ ১৪:৩৩:১৭
প্রিন্টঅ-অ+


ভারতের লোকসভা নির্বাচনের প্রচারণা সভায় একে অন্যকে হুমকি দেয়া, একে অন্যের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপবাদ দেয়া একটি স্বাভাবিক অবস্থায় পরিণত হয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার এক টুইটবার্তায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী ও বিজেপির অন্যতম গুরুত্বপূর্ণ নেত্রী সুষমা স্বরাজ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে বলেন, ‘মমতা জি, আপনি সব সীমা পার করে গেছেন।

আপনি একটি রাজ্যের মুখ্যমন্ত্রী আর মোদিজি দেশের প্রধানমন্ত্রী। কাল আপনাকে ওনার সঙ্গে কথা বলতে হতে পারে।’

মমতাকে হুশিয়ারি দিতে গিয়ে উর্দু কবি বশির বদরের লেখা দুটি লাইনের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘শত্রুতা যত ইচ্ছা করুন। কিন্তু একটিই কথা- যদি কখনও বন্ধুত্ব করতে হয়, তখন যেন লজ্জায় পড়তে না হয়।’

প্রায় প্রতিদিনই নির্বাচনী প্রচারে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর বিভিন্নভাবে বিজেপি ও প্রধানমন্ত্রী মোদিকে আক্রমণ করছেন তিনি।

মঙ্গলবার মোদিকে গণতন্ত্রের থাপ্পড় দেয়ার হুশিয়ারি দেন তৃণমূল নেত্রী। এ ছাড়া মিথ্যাবাদী প্রধানমন্ত্রী বলেও খোঁচা দেন মমতা।



আমার বার্তা/০৮ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন