শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
পাকিস্তানের বিমানবন্দরে গোলাগুলিতে নিহত ২
আন্তর্জাতিক ডেস্ক :
০৩ জুলাই, ২০১৯ ১৬:১৫:০৪
প্রিন্টঅ-অ+


পাকিস্তানের লাহোরে আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে বন্দুক হামলায় অন্তত দু’জনের প্রাণহানি ঘটেছে। এছাড়া গুলিতে আহত হয়েছেন আরো কমপক্ষে দু’জন। গুলিতে হতাহতরা সৌদি আরবে পবিত্র উমরাহ শেষে দেশে ফিরেই বিমানবন্দরে আক্রান্ত হয়েছেন।

বুধবার সকালের দিকে এই হামলা হয়েছে বলে এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

লাহোর পুলিশের ডিআইজি আশফাক আহমদ খান বলেছেন, আল্লামা ইকবাল বিমানবন্দরের পার্কিং এলাকায় শান ও আরশাদ নামের দুই বন্দুকধারী সৌদি ফেরত এক ব্যক্তিকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। লাহোরের লাখোদাইর এলাকার ৩০ বছর বয়ষী বাসিন্দা জইন আলী হামলাকারীদের টার্গেট ছিলেন। তিনি ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

সন্দেহভাজন এ দুই হামলাকারীর বিরুদ্ধে আগেও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা আইনশৃঙ্খলাবাহিনী সন্দেহভাজন এ দুই হামলাকারীকে গ্রেফতার করেছে। জইনের সঙ্গে দীর্ঘদিনের বিরোধ ছিল বলে পুলিশের ডিআইজি আশফাক জানিয়েছেন।

হামলায় আহত দু’জনকে উদ্ধারের পর স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।



আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন