শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
২৫ মিনিট লিফটে আটকে রইলেন পোপ ফ্রান্সিস
আন্তর্জাতিক ডেস্ক :
০২ সেপ্টেম্বর, ২০১৯ ১১:২৬:০৯
প্রিন্টঅ-অ+


ভ্যাটিকানে লিফটের মধ্যেই আটকা পড়েছিলেন পোপ ফ্রান্সিস। তাও এক-দুই মিনিট নয়, টানা ২৫ মিনিট তাকে লিফটের মধ্যে থাকতে হয়েছে। ফলে রোববার একটি পূর্ব নির্ধারিত অনুষ্ঠানে যেতে দেরি হয়েছে পোপ ফ্রান্সিসের।

রোববার পোপ ফ্রান্সিস ভাটিক্যানের একটি লিফটে ওঠার পর। এটি বন্ধ হয়ে যায়। এরপর সেখানে তিনি প্রায় ২৫ মিনিট ধরে আটকা পড়েছিলেন।

বৈদ্যুতিক গোলযোগের কারণেই লিফট বন্ধ হয়ে গিয়েছিল। রোববার সকালে সেন্ট পিটার্স স্কোয়ারে একটি অনুষ্ঠানে ভাষণ দেওয়ার কথা ছিল তার। আর সেখানে যেতে গিয়েই এতো বিপত্তি। শেষ পর্যন্ত তাকে এসে উদ্ধার করেন দমকল বাহিনীর কর্মীরা।

সেন্ট পিটার্স স্কোয়ারে যেতে তার দেরি হয়ে যাওয়ার পাশাপাশি তিনি ভাষণও শুরু করেন দশ মিনিট দেরিতে। সমবেত জনতাকে তিনি তার সমস্যার কথা জানান। পোপ ফ্রান্সিস বলেন, ‘আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী। বৈদ্যুতিক গোলযোগের কারণে লিফটে আটকা পড়েছিলাম। দমকল বাহিনী গিয়ে আমাকে উদ্ধার করেছে। এই কাজের জন্য দমকল বাহিনীকে হাততালি দিয়ে ধন্যবাদ দিন।’ তবে লিফটে আটকা পড়লেও তেমন কোন অসুবিধা হয়নি পোপ ফ্রান্সিসের। তিনি সুস্থ আছেন।



আমার বার্তা/ ০২ সেপ্টেম্বর ২০১৯/ রিফাত


আরো পড়ুন