শিরোনাম :

  • আজ সারাদেশেই ঝড়-বৃষ্টির সম্ভাবনা বঙ্গবন্ধুর ছবিযুক্ত স্মারক ডাক টিকিট অবমুক্ত করল জাতিসংঘ ট্রাম্পের মধ্যস্থতার প্রস্তাব ফিরিয়ে দিল ভারত-চীন ৬০ লাখ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা, সুস্থ ২৬ লাখ
যৌনকর্মী মায়ের প্রেমিকের লালসার শিকার মেয়ে, অতঃপর...
আন্তর্জাতিক ডেস্ক :
২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২৮:৩২
প্রিন্টঅ-অ+


যৌনকর্মী মায়ের প্রেমিকের নজর পড়েছিল ওই নারীর মেয়ের ওপর। যৌনকর্মী ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের পর তার মেয়েকে ধর্ষণ করে ওই ব্যক্তি। মেয়েটিকে এ নিয়ে চুপ থাকার হুমকি দেয় তার মা। কিন্ত মায়ের প্রেমিকের হাতে ধর্ষণের শিকার হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ করেন ৯ বছরের মেয়ে।

মেয়েটিকে ধর্ষণ করার অপরাধে ১০ বছরের জেল হয়েছে ওই অভিযুক্তের। ভারতীয় একটি দৈনিক বলছে, অভিযুক্ত ব্যক্তি আসলে মেয়েটির মায়ের লিভ ইন পার্টনার। আর সেই মা কোলের সন্তানকে একাধিকবার হুমকি দিয়েছিল যাতে কোনোক্রমে এই ঘটনা পুলিশের কাছে না পৌঁছায়। লিভ ইন পার্টনারকে বাঁচাতে নিজের মেয়েকে বারবার এই হুমকি দিয়েছেন যৌনকর্মী মা।

ভারতের শিশু সুরক্ষা আইনে বৃহস্পতিবার ২৫ বছরের ওই অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেছে দেশটির একটি আদালত। আদালতের বিচারকরা ওই ধর্ষককে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন।

পুলিশ বলছে, মেয়েটিকে শেলটার হোমে নিয়ে যাওয়া হয়েছে। বিচারক ভারতী বলছেন, মেয়েটির মা তার লিভ ইন পার্টনারের বিরুদ্ধে অভিযোগ করতে বারণ করেছিল। এমনকি হুমকিও দিয়েছিল। এত কিছুর পাশাপাশি মেয়েটি সাহস দেখিয়ে কোর্ট অবধি এসেছে। তার সাহসকে সত্যিই বাহবা দিতে হয়!

কৌসুলি রাকেশ তিওয়ারি মেয়েটির মা, চিকিৎসক ও পুলিশের সঙ্গেই কথা বলেছেন। মেয়েটির মা আসলে একজন যৌনকর্মী। বেশকিছু দিন ধরে ২৫ বছরের ওই যুবকের সঙ্গে লিভ ইন করছিলেন তিনি।



আমার বার্তা/ ২২ সেপ্টেম্বর ২০১৯/রিফাত


আরো পড়ুন