শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে ছেলে
আন্তর্জাতিক ডেস্ক :
২৫ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৭:৩৪
প্রিন্টঅ-অ+


বাবা-মা আগের মতো গুরুত্ব দেন না। এই ক্ষোভে দু'জনকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে ছেলে। এতে ঘটনাস্থলেই তার বাবার মৃত্যু হয়েছে। অপরদিকে দিল্লির এইমস হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ওই তরুণের মা।

এই বর্বর হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে নয়াদিল্লির গুরুগ্রামে। এই ঘটনায় রিসাব মেহতা (৩২) নামের এক তরুণের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই তরুণের ছোট ভাই মায়ানক মেহতা। সে ওই ঘটনার সাক্ষী ছিল।

মঙ্গলবার সন্ধ্যায় লক্ষ্মী গার্ডেনে বাবা-মায়ের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন রিসাব মেহতা। তিনি অভিযোগ করেন যে, তার বাবা-মা তাকে আগের মতো গুরুত্ব দিচ্ছেন না। মায়ানক অভিযোগ করে বলেন, তার ভাই রিসাব প্রায়ই তার বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করত। ঘটনার দিনও এমন ঝগড়া হচ্ছিল। সে সময় তিনি বাজারে গিয়েছিলেন ফল কিনতে।

মায়ানক যখন বাজার করছিলেন তখন তাকে তার চাচার ফোন করেন। তিনি জানান যে, রিসাব তার বাবা-মাকে ছুরি দিয়ে আঘাত করছে। যখন মায়ানক বাড়ি পৌঁছাল তখন সে দেখল তখনও রিসাব তার বাবাকে ছুরি দিয়ে আঘাত করেই চলেছে। সে তখনই দৌড়ে গিয়ে তার ভাইকে থামানোর চেষ্টা করলে তার হাতেও আঘাত লাগে।

এরপর বাবা-মাকে নিয়ে কাছাকাছি হাসপাতালে যায় মায়ানক। সেখানেই তার বাবা সুশীল মেহতাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। অপরদিকে তার মা চান্দের মেহতাকে এইমস হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়। তার পাকস্থলি, বুক এবং ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থান কেটে গেছে।

ওই ঘটনার পরপরই সেখান থেকে পালিয়ে যায় রিসাব। তবে মঙ্গলবার ওই এলাকা থেকেই তাকে আটক করা সম্ভব হয়েছে। তার বিরুদ্ধে হত্যা এবং হত্যাচেষ্টার মামলা করা হয়েছে।



আমার বার্তা/ ২৫ সেপ্টেম্বর ২০১৯/রিফাত


আরো পড়ুন