শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
মোদি-অমিত শাহকে হত্যার হুমকি
আন্তর্জাতিক ডেস্ক :
২৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৩২:৩৫
প্রিন্টঅ-অ+


পাকিস্তানভিত্তিক জঙ্গি গোষ্ঠী জইশ-ই-মোহাম্মদের টার্গেটে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ সম্প্রতি একটি চিঠি পেয়েছে। ওই চিঠিতে হুমকি দেয়া হয়েছে যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ এবং অজিত দোভালকে হত্যার পরিকল্পনা করছে জঙ্গি সংগঠনটি।

জম্মু-কাশ্মীরের ওপর থেকে ৩৭০ অনুচ্ছেদ তুলে নিয়ে এর বিশেষ মর্যাদা বাতিল করার প্রতিশোধ নিতেই জঙ্গিরা তাদের ওপর হামলার চালানোর পরিকল্পনা করছে।

ওই চিঠিতে অভিযোগ করা হয়েছে যে, পাকিস্তানভিত্তিক জঙ্গি গোষ্ঠীগুলোর হিট লিস্টে রয়েছেন মোদি, অমিত শাহ এবং অজিত দোভাল। এই ঘটনায় সতর্কতা জারি করেছে কর্তৃপক্ষ।

ওই চিঠিতে ভারতের ৩০টি শহরেও হামলার হুমকি দেয়া হয়েছে। জম্মু, পাঠানকোট, অমৃতসর, জয়পর, গান্ধীনগর, কানপুর, লক্ষ্ণৌসহ বিভিন্ন শহরে নাশকতার হুমকি দেয়া হয়েছে। একই সঙ্গে চারটি বিমানবন্দরেও হামলার পরিকল্পনা রয়েছে জঙ্গিদের। এর আগে প্রধানমন্ত্রী মোদির ওপর হামলার পরিকল্পনা করেছিল লস্কর-ই তৈবা।



আমার বার্তা/২৫ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন