শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
মন্ত্রীসহ ১৮০ যাত্রীবাহী বিমানে আগুন
আন্তর্জাতিক ডেস্ক :
৩০ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৪১:৩৭
প্রিন্টঅ-অ+


গোয়া থেকে দিল্লিগামী ইন্ডিগোর একটি বিমানে আগুন ধরে যাওয়ায় বিমানটি জরুরি অবতরণে বাধ্য হয়েছে। ওই বিমানে গোয়ার পরিবেশমন্ত্রী নিলেশ কাব্রালসহ ১৮০ জন যাত্রী ছিলেন।

সোমবার বিমানটি উড্ডয়নের প্রায় ১৫ মিনিট পর এর বাম পাশের ইঞ্চিনে আগুন ধরে যায়। পরে বিমানটি দাবোলিম আন্তর্জাতিক বিমান বন্দরে জরুরি অবতরণ করেছে।

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের সঙ্গে আলাপকালে মন্ত্রী নিলেশ কাব্রাল বলেন, স্থানীয় সময় ১টা ১৫ মিনিটের দিকে বিমানটিতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। বিমানটি উড্ডয়নের ১৫ মিনিট পরেই এই দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, আগুন ধরার পর পরই জরুরি ভিত্তিতে বাম পাশের ইঞ্জিন বন্ধ করে দেন পাইলট। এরপরেই তিনি দ্রুত নিরাপদেই আমাদের নিয়ে গোয়ায় ফিরে যান এবং সেখানেই বিমানটি অবতরণ করে।

একটি সরকারি বৈঠকে অংশ নিতেই ওই বিমানে করে গোয়া থেকে দিল্লি যাচ্ছিলেন মন্ত্রী। তবে অল্পের জন্য তিনিসহ বিমানের সব আরোহী প্রাণে বেঁচে গেছেন।



আমার বার্তা/৩০ সেপ্টেম্বর ২০১৯/ রিফাত


আরো পড়ুন