শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
পরিবারের ৪ সদস্যসহ বিজেপি নেতাকে গুলি করে হত্যা
আন্তর্জাতিক ডেস্ক :
০৭ অক্টোবর, ২০১৯ ১১:৩৫:৪৮
প্রিন্টঅ-অ+


ভারতের মহারাষ্ট্রে এক বিজেপি নেতা ও তার পরিবারের চার সদস্যকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত দুষ্কৃতীরা। রোববার মহারাষ্ট্রের জলগাঁও জেলায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

রোববার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতেই ছিলেন বিজেপি নেতা রবীন্দ্র খারাত (৫৫)। সে সময় হঠাৎ করেই ছুরি ও বন্দুক নিয়ে ঘরের ভেতরে ঢুকে পড়ে তিন দুষ্কৃতী।

ওই বিজেপি নেতা এবং তার পরিবারের সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে ওই অজ্ঞাত দুষ্কৃতীরা। এর পরেই তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিজেপি নেতাসহ পরিবারের সবাইকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

কী কারণে তাদের হত্যা করা হলো তা এখনও পরিষ্কার নয়। এই ঘটনার পর দুষ্কৃতীরা নিজেরাই থানায় গিয়ে আত্মসমর্পন করেছে। আততায়ীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ওই বিজেপি নেতা ছাড়াও নিহত হয়েছেন তার ভাই সুনীল (৫৬), দুই ছেলে প্রেমসাগর (২৬) ও রোহিত (২৫)। এছাড়া গাজারে নামে পরিবারের আরও এক সদস্যও দুষ্কৃতীদের গুলিতে নিহত হয়েছেন।



আমার বার্তা/০৭ অক্টোবর ২০১৯/রিফাত


আরো পড়ুন