শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
এক মুসলিম দম্পতিকে জোর করে ‘জয় শ্রী রাম’ বলানোর অভিযোগ
আন্তর্জাতিক ডেস্ক :
০৭ অক্টোবর, ২০১৯ ১২:২১:৪০
প্রিন্টঅ-অ+


ভারতে একের পর এক মুসলিমদের হেনস্তার ঘটনা ঘটছে। সম্প্রতি এক মুসলিম দম্পতিকে জোর করে ‘জয় শ্রী রাম’ বলানোর অভিযোগ উঠেছে। ওই ঘটনায় রাজস্থানের আলওয়ার থেকে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে ওই ঘটনা ঘটেছে। শুধু তাই নয়, ওই দুই অভিযুক্ত ব্যক্তি ওই দম্পতির সঙ্গে অশালীন আচরণ করেছেন বলেও অভিযোগ উঠেছে।

পুলিশ জানিয়েছে, ওই দম্পতি হরিয়ানার বাসিন্দা। বাসে ওঠার জন্য আলওয়ার বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন তারা। শনিবার রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে চড়ে দুই ব্যক্তি বাসস্ট্যান্ডে আসে।

ওই মুসলিম দম্পতিকে উত্যক্ত করতে শুরু করে তারা। পুলিশ জানিয়েছে, এফআইআরে ওই দম্পতি লিখেছেন যে, ওই দু’জনের মধ্যে একজন ওই নারীর সামনে নিজের যৌনাঙ্গ দেখিয়ে হেনস্তার চেষ্টা করেন।

আশেপাশের কয়েকজন এই ঘটনা দেখে এগিয়ে আসেন। তারাই পুলিশকে খবর দেয়। আর ওই দুই ব্যক্তিকে আটকে রাখা হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ওই দু’জনকে তুলে দেয় জনতা।

পুলিশ জানিয়েছে, ওই দু’জনের মধ্যে একজনের নাম বংশ ভরদ্বাজ (২৩) এবং অন্যজন সুরেন্দ্র মোহন ভাটিয়া (৩২)। ঘটনার সময় তারা দু'জনেই মদ্যপ অবস্থায় ছিল বলে জানিয়েছে পুলিশ।



আমার বার্তা/০৭ অক্টোবর ২০১৯/রিফাত


আরো পড়ুন