শিরোনাম :

  • দেশের অর্ধেক অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ইতিহাসে প্রথম ভার্চুয়ালি একনেক সভা আজ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান শান্তিপূর্ণ বিক্ষোভে পুলিশ লেলিয়ে চার্চে ট্রাম্প, সমালোচনার ঝড়
সৌদির নতুন পররাষ্ট্রমন্ত্রীর নাম ঘোষণা
আন্তর্জাতিক ডেস্ক :
২৪ অক্টোবর, ২০১৯ ১১:২৪:২৯
প্রিন্টঅ-অ+


সৌদির নতুন পররাষ্ট্রমন্ত্রীর নাম ঘোষণা করা হয়েছে। বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ বুধবার এক রাজকীয় ডিক্রি জারি করেন। এতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে ড. ইব্রাহিম বিন আবদুল আজিজ আল আসাফকে। খবর সৌদি প্রেস এজেন্সি।

নতুন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে প্রিন্স ফয়সাল বিন ফারহান আল সৌদের নাম ঘোষণা করা হয়েছে। এক বছরেরও কম সময়েল মধ্যে নতুন পররাষ্ট্রমন্ত্রীর নাম ঘোষণা করা হলো।

সৌদি প্রেস এজেন্সির এক প্রতিবেদনে বলা হয়েছে, ড. নাবিল বিন মোহাম্মদ আল আমৌদিকে পরিবহনমন্ত্রীর দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। প্রকৌশলী সালেহ বিন নাসের বিন আলি আল জাসেরকে নতুন পরিবহন মন্ত্রী হিসেবে ঘোষণা করেছেন বাদশাহ সালমান।

সৌদি অথরিটি ফর ডাটা এবং আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সের চেয়ারম্যান হিসেবে ড. আবদুল্লাহ বিন শারাফ বিন জুমান আল ঘামদির নাম ঘোষণা করা হয়েছে। অপরদিকে সৌদি অথরিটি ফর ডাটা এবং আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সের ভাইস প্রেসিডেন্ট হিসেবে সালেহ বিন মোহাম্মদ বিন ইব্রাহিম আল ওথাইমের নাম ঘোষণা করা হয়েছে।



আমার বার্তা/২৪ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন