শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
পদত্যাগ করবেন না ইমরান খান
আন্তর্জাতিক ডেস্ক :
২৪ অক্টোবর, ২০১৯ ১৩:৩২:৩৮
প্রিন্টঅ-অ+


পদত্যাগ করবেন না বলে জানিয়ে দিয়েছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। সম্প্রতি পাকিস্তানের বিরোধী দল জামিয়াত উলেমা-ই-ইসলামের প্রধান মাওলানা ফজল আগামী ৩১ অক্টোবর ইসলামাবাদে সরকারবিরোধী 'আজাদি মার্চ'-এর আহ্বান জানিয়েছেন। তবে ইমরান খান জানিয়েছেন, তিনি এই সমাবেশকে কেন্দ্র করে কোনো চাপ নিচ্ছেন না।

বুধবার জ্যেষ্ঠ সাংবাদিক এবং বিশ্লেষকদের সঙ্গে এক বৈঠকে বিরোধী দলের ওই সমাবেশের বিষয়ে নিজের মতামত তুলে ধরেন ইমরান খান। মূলত মুদ্রাস্ফীতি, বেকারত্ব এবং পররাষ্ট্র নীতিসহ বেশ কিছু ইস্যু নিয়ে আজাদি মার্চ করবে বলে জানিয়েছে বিরোধী দল।

প্রধানমন্ত্রী ইমরান খান বলেন, আমার পদত্যাগের কোনো প্রশ্নই আসে না। আমি পদত্যাগ করব না। বেশ কিছু এজেন্ডা নিয়েই এই সমাবেশ হচ্ছে। এতে বিদেশি শক্তির হাত রয়েছে।

তিনি বলেন, মাওলানাদের সমস্যা কি আমি জানি না। আমি বিরোধী দলের এজেন্ডাগুলোও বুঝতে পারছি না। এর আগে পাকিস্তান সরকার আজাদি মার্চের অনুমোদন দিয়েছে। তার আগেই শান্তিপূর্ণ বিক্ষোভের জন্য আদালতের অনুমোদন পেয়েছে বিরোধী দল।

গত জুনে মাওলানা ফজল ঘোষণা করেছিলেন যে, অক্টোবরে সরকারবিরোধী বিক্ষোভ করবে তারা। সে সময় সরকারকে উৎখাতে লং মার্চের ঘোষণা দেয়া হয়। তাদের দাবি এই সরকার জালিয়াতি করে নির্বাচনে জয়ী হয়েছে।



আমার বার্তা/২৪ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন