শিরোনাম :

  • আজ সারাদেশে হতে পারে ঝড়-বৃষ্টি করোনায় প্রাণ হারালেন আরও এক চিকিৎসক চীনের করোনা বিশেষজ্ঞ দল আসছে ৮ জুন প্রধান বিচারপতি করোনা আক্রান্ত নন : আইনমন্ত্রী
কলেজ পার্টিতে দুইজনকে গুলি করে হত্যা
আন্তর্জাতিক ডেস্ক :
২৮ অক্টোবর, ২০১৯ ১১:১০:২২
প্রিন্টঅ-অ+


যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে একটি কলেজ পার্টিতে দুইজনকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে এই ঘটনার পেছনে দায়ী ব্যক্তির সম্পর্কে এখনও কোনো সঠিক তথ্য জানাতে পারেনি কর্তৃপক্ষ। স্থানীয় সময় রোববার মধ্যরাতে একটি কলেজ পার্টিতে গুলি চালিয়ে দু'জনকে হত্যার পর ওই হত্যাকারী পালিয়ে গেছেন। তিনি এলোপাতাড়ি গুলি চালালে আরও প্রায় ১৬ জন আহত হয়েছেন।

স্থানীয় সময় মধ্যরাত ১২টা ৫ মিনিটে উত্তর-পূর্বাঞ্চলীয় ডালাস এলাকায় ওই গোলাগুলির ঘটনা ঘটেছে। প্রায় ৭৫০ জন কিশোর-কিশোরী ওই কলেজ পার্টিতে অংশ নিয়েছিল। ওই পার্টিতে সবাই খুব আনন্দ করছিল। অনেকেই হ্যালুইন সাজে সেজেছিল।

হাইওয়েতে অবৈধভাবে গাড়ি পার্কিংয়ের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাউন্টি শেরিফ অফিসের দুই কর্মকর্তা। যখন গোলাগুলির ঘটনা ঘটেছে তখন সেখানেই ছিলেন ওই কর্মকর্তারা। কিন্তু তারা সে সময় ভবনের বাইরের দিকে ছিলেন। আর গোলাগুলি শুরু হয় ভবনের পেছনের দিকে।

গোলাগুলি শুরু হলে লোকজন দৌড়ে পালানোর চেষ্টা করেন। অনেকেই কাঁচের দরজা-জানালা ভেঙে বের হওয়ার চেষ্টা করেন। সে সময়ই ভিড়ের মধ্যে পালিয়ে যায় হামলাকারী। গোলাগুলিতে নিহত দু'জনের পরিচয় এখনও জানা যায়নি। ওই পার্টিতে থাকা লোকজনকে হামলাকারী সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ।



আমার বার্তা/ ২৮ অক্টোবর ২০১৯ /রিফাত


আরো পড়ুন