শিরোনাম :

  • রাজপথে তৎপর পুলিশ ১৫ এপ্রিল পর্যন্ত বিদেশি নাগরিকদের ভিসা অন অ্যারাইভাল বন্ধ করোনার সংক্রমণ ঠেকাবে ত্রিফলা, দাবি ভারতীয় বিজ্ঞানীর সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী
থাইল্যান্ডে শপিংমলে গোলাগুলি
আন্তর্জাতিক ডেস্ক :
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩৩:১৪
প্রিন্টঅ-অ+


মাত্র দশদিন আগে সেনাবাহিনীর এক সদস্যের এলোপাতাড়ি গুলিতে ২৯ জনের প্রাণহানির ঘটনার ক্ষত না শুকাতেই আবারও বন্দুক হামলা হয়েছে থাইল্যান্ডে। মঙ্গলবার সকালের দিকে রাজধানী ব্যাংককের একটি শপিংমলে এক বন্দুকধারীর হামলায় অন্তত একজন নিহত ও একজন আহত হন।

ব্যাংককের ক্রিসসানা পাত্তানাচরন ব্রিটিশ বার্তাসংস্থা রয়টার্সকে বলেন, সেঞ্চরি প্ল্যাজায় গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে ব্যক্তিগত বিষয় নিয়ে ঝামেলার কারণে এ গোলাগুলি হয়েছে। এতে একজন নিহত ও একজন আহত হয়েছেন।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি দেশটির উত্তর-পূর্বাঞ্চলের নাখন রাচাসিমা শহরের বেশ কয়েকটি এলাকায় সেনাবাহিনীর এক সদস্যের এলোপাতাড়ি গুলিতে কমপক্ষে ২৯ জনের প্রাণহানি ঘটে।

হামলাকারী ওই সেনাসদস্য সেনাবাহিনীর একটি শিবিরে প্রথমে তার কমান্ডারকে গুলি চালিয়ে হত্যা করেন। ওই সময় আরও দুই সেনাসদস্যকে গুলি করে স্বয়ংক্রিয় একটি রাইফেল নিয়ে পালিয়ে যান। পরে মং জেলার শপিংমলের ২১ নম্বর টার্মিনালের দিকে যেতে যেতে গুলিবর্ষণ করেন তিনি।



আমার বার্তা/১৮ ফেব্রুয়ারি ২০২০/জহির

 


আরো পড়ুন