শিরোনাম :

  • ত্রাণ তহবিলে দানের আহ্বান ঢাকা উত্তর সিটি মেয়রের প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল কোস্টগার্ড প্রধানমন্ত্রীর তহবিলে ভূমি মন্ত্রণালয়ের কর্মচারীদের ১৫ লাখ টাকা তুর্কি সরকারের বিরুদ্ধে ২৮৮ দিনের অনশনে গায়িকার মৃত্যু
পশ্চিমবঙ্গে আরও একজন করোনা আক্রান্ত
আন্তর্জাতিক ডেস্ক :
২১ মার্চ, ২০২০ ১২:১৬:৪৪
প্রিন্টঅ-অ+


পশ্চিমবঙ্গে তৃতীয় করোনাভাইরাস আক্রান্তের হদিস মিলল। নতুন আক্রান্ত ব্যক্তি স্কটল্যান্ড থেকে সম্প্রতি ফেরেন। উত্তর ২৪ পরগনার হাবড়ার বাসিন্দা ওই তরুণী। বিদেশ থেকে ফিরে আইসোলেশনে ছিলেন।

শুক্রবার রাতে তার লালা পরীক্ষার রিপোর্ট আসে৷ রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে৷ এই মুহূর্তে ওই তরুণী বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন।

ইতোমধ্যেই ওই তরুণীর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তার পরিবারের অন্যদেরও আইসোলেশনে রাখা হবে। আপাতত তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। স্কটল্যান্ড থেকে দেশে ফিরে ওই তরুণী আর কারও সঙ্গে মিশেছিলেন কি না, তা জানার চেষ্টা করছেন স্বাস্থ্য কর্মকর্তারা।

ক্রমেই আতঙ্ক বাড়াচ্ছে করোনা ভাইরাস। আগেই ২ করোনা আক্রান্তের হদিস মেলে। এই নিয়ে গত ৪ দিনে ৩ জন করোনা আক্রান্ত হলো। শুক্রবার রাত পর্যন্ত ২২৩ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। সবাইকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা যাদের সংস্পর্শে এসেছেন তাদেরও কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।



আমার বার্তা/২১ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন