শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
হাবিবউল্লাহ কাঁচপুরীর নেতৃত্বে ওমরাহ হজে যাচ্ছে ৩৮ সদস্যের কাফেলা
২৩ এপ্রিল, ২০২২ ১৩:২১:৩৮
প্রিন্টঅ-অ+

৩৮ সদস্যের কাফেলা নিয়ে ওমরাহ হজে গমন করেছেন কেএমএস গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ ওলামালীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ হাবিবউল্লাহ কাঁচপুরী।


শনিবার (২৩ এপ্রিল) বেলা ১২টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মক্কার উদ্দেশ্যে যাত্রা করে ভিআইপি হজ কাফেলাটি। এতে মোয়াল্লেম হিসেবে দায়িত্ব পালন করছেন আলহাজ্ব মাওলানা আবদুল জলিল মাদানি।


জানা গেছে, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ প্রিয়ম কাঁচপুরীর সৌজন্যে এই কাফেলা ওমরাহ হজে গেছে। তিনি নিজ অর্থায়নে বিভিন্ন শ্রেণি-পেশার লোক নিয়ে এই হজ কাফেলার আয়োজন করেছেন।


এই ভিআইপি হজ কাফেলার নেতৃত্বে থাকা আলহাজ হাবিবউল্লাহ কাঁচপুরী জানান, ওমরাহ পালন শেষে তিনিসহ কয়েকজন আগামী ২৮ এপ্রিল সৌদি এয়ারলাইন্সের ফ্লাইটে দেশে ফিরবেন। আর বাকিরা ৬ মে ফেরত আসবেন। সঠিক ও সুষ্ঠুভাবে ওমরাহ পালন শেষে কাফেলার সদস্যরা সুস্থ শরীরে যেন দেশে ফিরতে পারে, তিনি সকলের কাছে এ জন্য দোয়া কামনা করেছেন।

আরো পড়ুন