শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নেতাকর্মী ও সুধীজনদের সম্মানে নাহিম রাজ্জাক এমপি ইফতার মাহফিল
২৪ এপ্রিল, ২০২২ ১২:৪৭:২৪
প্রিন্টঅ-অ+

ঢাকায় বসবাসরত দলীয় নেতাকর্মী, সুধীজনদের সম্মানে  ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন শরীয়তপুর-৩ আসনের সাংসদ, ইয়াং বাংলার আহŸায়ক নাহিম রাজ্জাক এমপি। গত শুক্রবার  জাতীয় সংসদ ভবনের এল.ডি হলে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার ৪ হাজারের বেশি মানুষ অংশ নেন।


অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সাবেক মন্ত্রী, আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আব্দুর রাজ্জাকের জান্নাত কামনা এবং দেশ ও জাতির কল্যান বিশেষ মোনাজাত করা হয়। উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন- নাহিম রাজ্জাক এমপি।


অন্যান্যের মধ্যে ইফতারে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক  সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, প্রয়াত আব্দুর রাজ্জাকের সহধর্মিণী মিসেস ফরিদা রাজ্জাক, সাবেক সাংসদ মোশাররফ হোসেন,  বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সদস্য এস. এম. গোলাম ফারুক, সাবেক সচিব কামাল উদ্দিন তালুকদার, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মাহবুবুর রহমান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো: আজিজুল হক মল্লিক, শরীয়তপুর পৌরসভা সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতয়াল, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: হেলাল উদ্দিন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজম, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলী, বিশিষ্ঠ ব্যবসায়ী শামসুর রহমান শাহজাদা মিয়া প্রমুখ।


এছাড়া ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলার আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ  শরীয়তপুরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

আরো পড়ুন