শিরোনাম :

  • ব্যালন ডি অর দৌড়ে মেসি-রোনালদো-ফন ডাইক, নেই মদ্রিচ-নেইমার বোর্ডের অনির্ধারিত জরুরি সভায় কী হবে আজ? ঐক্যফ্রন্টের সমাবেশ স্থগিত তবুও সোহরাওয়ার্দী উদ্যানের গেটে তালা! কানাডায় নির্বাচনে এগিয়ে জাস্টিন ট্রুডোর দল কুমিল্লায় বৃক্ষবিষয়ক ‘৯০ মিনিট স্কুলিং’ অনুষ্ঠান ৮ নভেম্বর
অনলাইনে হোমমেড ইফতার
লাইফস্টাইল ডেস্ক :
২১ মে, ২০১৯ ১৪:০২:৩০
প্রিন্টঅ-অ+


ব্যস্ত এই সময়ে ঘরে খাবার তৈরির সময় থাকে না অনেকেরই। আবার বাইরের খাবারেও আস্থা রাখতে ভয়। কারণ তা সব সময় স্বাস্থ্যকর হয় না। রমজানে তাই খাবার নিয়ে চিন্তায় থাকতে হয়। বিশেষ করে ইফতার তৈরি নিয়ে।

এমন যদি হয়, ইফতারে কেনা খাবারই খেলেন, কিন্তু তা ঘরেই তৈরি! আবার সেজন্য যেতে হচ্ছে না বাইরে। অর্থাৎ, খাবার নিজেই পৌঁছে যাবে আপনার ঘরে। এমন সুযোগই করে দিচ্ছে সাবরিনাস ডাইন। আপনাকে শুধু অর্ডার করে দিতে হবে। বাকি কাজ তাদের।

শুধু নিজেদের জন্য নয়, ইফতারে অতিথি আপ্যায়নেও আস্থা রাখতে পারেন সাবরিনাস ডাইনে। কারণ এর সব খাবারই সুস্বাদু এবং স্বাস্থ্যকর।

এই রমজানে অর্ডারের মাধ্যমে পাবেন ঘরে তৈরি ইফতার। বিশেষ আইটেম হিসেবে থাকছে ক্রিমি দই বড়া, কাচ্চি বিরিয়ানি, চিজ পরোটা, চিকেন জালি কাবাব, শাহী ফিরনি, শাহি বাসমতি জর্দা ইত্যাদি।

ইফতার পেতে Sabrina's Dine এর মাধ্যমে অর্ডার করতে পারবেন। ডেলিভারি চার্জ ৮০ টাকা। দুপুর ১২টা থেকে বিকেল ৫টার মধ্যে ইফতার পৌঁছে দেবে প্রতিষ্ঠানটি। ইফতার হাতে পাওয়ার পরে মূল্য পরিশোধ করতে হবে।



আমার বার্তা/২১ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন