শিরোনাম :

  • আইসিইউ যাচ্ছে প্রান্তিক পর্যায়েও ভয়াবহ গ্রেনেড হামলা মামলার ১৬ জন এখনো কোথায়? রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি র‍্যাব-পুলিশ সদরের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি রাজীবের মৃত্যু : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ সেপ্টেম্বর
প্রেমের টানে আমেরিকান নারী এখন লক্ষ্মীপুরে
২০ জুলাই, ২০১৯ ১৪:০৬:১৬
প্রিন্টঅ-অ+


প্রেম-ভালোবাসা মাঝে মাঝে সত্যিই অন্ধ করে দেয় মানুষকে। তাইতো প্রেম মানে না কোন বয়স, কোন নিয়ম। সমাজ যতই বাঁকা চোখে তাকাক, যতই কটূ কথা শোনাক না কেন প্রেমের কাছে সকল বাধাই নিষ্ফল। তাইতো দেশ আর সংসারের সকল প্রতিবন্ধকতা অতিক্রম করে নিজ দেশ ছাড়লেন আমেরিকা নারী সারলেট। বিয়ে করলেন লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর এলাকার সফিক উল্লাহর ছেলে সোহেল হোসেনকে।



জানা গেছে, ২০১৩ সালের ৪ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব, অতঃপর প্রেম। ২০১৬ সালের জুলাই মাসে সারলেট বাংলাদেশে আসেন। ওই মাসের ১৭ তারিখ বিয়ে করেন প্রেমিক সোহেলকে। এরপর ফিরে যান নিজ দেশে।দীর্ঘসময় পর উভয়ের পরিবার মেনে নেওয়ায় গত শুক্রবার আবার বাংলাদেশে আসেন সারলেট। তাকে আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার বরণ করে নেওয়া হয়। সোহেলের নিজ বাড়িতেই আপ্যয়ন করা হয়। নব দম্পত্তির নাম এলাকার সবার মুখে মুখে মুহুর্তেই ছড়িয়ে পড়ে। তাদের দেখতে বাড়িতে ভিড় করছেন মানুষজন। সারলেটের বাড়ি আমেরিকার নিউ জার্সিতে।বাংলাদেশের গ্রামীণ বিয়ের পরিবেশসহ অন্যান্য বিষয়ে উচ্ছসিত এই নারী বলেন, ‘আমি খুবই খুশি। আশা করি অনেক সুখী হব।আমেরিকান বউ পেয়ে খুশি সোহেলের মা রহিমা বেগম। তিনি বলেন, ‘বউমা বাংলায় কথা বলতে পারে না, তবে আস্তে আস্তে কথা বলা শিখে যাবে।



 



 আমার বার্তা/২০ জুলাই ২০১৯/জন


আরো পড়ুন