শিরোনাম :

  • জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশখালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি : হেফাজত চট্টগ্রামে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৭মধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
নারী দিবসের পোশাক
২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৫৮:৩৩
প্রিন্টঅ-অ+


সমাজের সবস্তরে নারীর সাফল্য ও জয়গান গাওয়ার দিন নারী দিবস। নারী সম্পর্কে সমাজকে সচেতন করতেই এই দিবসে উদ্দেশ্য। ৮ মার্চ, বিশ্ব নারী দিবস। বর্তমান সময়ে দিবস কেন্দ্রীক ফ্যাশনের ট্রেড চলছে। বিভিন্ন দিবসকে সামনে রেখে ফ্যাশন হাউসগুলো পোশাক বাজারে নিয়ে আসে।

নারী দিবসকে সামনে রেখে, নারীর প্রতি শ্রদ্ধা জানাতে ফ্যাশন হাউজগুলো সৃজনে, আয়োজনে নিয়ে আসেন ভিন্নধর্মী সব আয়োজন। পৃথিবীর সব দেশের মতো বাংলাদেশও আনন্দ উৎসবের সাথে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে নারীদের শ্রদ্ধা জানিয়ে দিবসটি পালন করে আসছে।

পারফেকশন অফ পরিণীতা ফ্যাশন হাউজ নারী দিবসে পোশাকে নারীর স্বাধীনতার বিষয় মাথায় রেখে নান্দনিক পোশাক নিয়ে এসেছে। এই ফ্যাশন মূলত নারীদের পোশাক নিয়ে কাজ করে। তাদের আয়োজনে সালোয়ার কামিজ, টিউনিক, শাড়ি এবং কটি নিয়ে নারী দিবসের আয়োজন সাজিয়েছে। এ সময়ের ফ্যাশনকে মাথায় রেখে ভিন্নধর্মী ডিজাইনে সাজিয়ে পোশাক। সময়োপযোগী সুতির কাপড়ের সাথে ব্লক এবং বাটিকের রঙে সাজিয়েছে পোশাক।

এছাড়াও শাড়িকে ভিন্নভাবে উপস্থাপনের জন্য কিছুটা ফিউশন করেছে। নারী দিবসের পোশাক বলতেই বেগুনি এবং গোলাপীকেই বুঝায়। তাই এই দুই রঙের সব শেড এবং কিছুটা হলুদ ও লেমনের ছোঁয়ায় রেখেছে পারফেকশন অফ পরিণীতা ফ্যাশন হাউজ।

পারফেকশন অফ পরিণীতা ফ্যাশন হাউজের কর্ণধার নুরতাজ পিনু সুইটি বলেন, নারীর পোশাকের স্বাধীনতা তার অধিকার। সে কি পড়বে, কিভাবে পড়বে এ সিদ্ধান্ত নেওয়াও তার অধিকার। শাড়ির ফিউশন করার সময় এই জিনিসগুলোকে আমরা প্রাধান্য দিয়েছি।

দিবস কেন্দ্রীক ফ্যাশন নিয়ে ফ্যাশন ডিজাইনার নুরতাজ পিনু সুইটি বলেন, প্রতিদিনই সুন্দর কিন্তু বিশেষ দিনগুলো একটু বেশি সুন্দর। একজন ডিজাইনার হিসেবে তাই দিবস কেন্দ্রিক ফ্যাশন ট্রেন্ডকে আমিও বিশেষভাবে দেখি। কারণ এই বিশেষ দিনগুলোতে আমরা দেখি সৃষ্টিকর্মে, চিন্তা-চেতনায় নতুনত্বে।

পারফেকশন অফ পরিণীতা ফ্যাশন হাউজের পণ্যগুলো অনলাইনের মাধ্যমে দেশ ও দেশের বাইরের গ্রাহকরা ঘরে বসে পেতে পারেন। নারী দিবস উপলক্ষে তাদের সকল প্রোডাক্টে থাকছে ডেলিভারি চার্জ ফ্রি।


আরো পড়ুন