শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অ্যামাজন থেকে মাউথওয়াশ অর্ডার করে পেলেন রেডমি নোট ১০
১৭ মে, ২০২১ ১২:৫২:৫২
প্রিন্টঅ-অ+


অনলাইনে মোবাইল ফোন অর্ডার করে পেঁয়াজ হাতে পাওয়ার ঘটনা ঘটেছে বলে আমরা জেনেছি। কিন্তু তার উল্টোটা কি কখনো হতে পারে? যেমন একজন অনলাইনে পেঁয়াজ অর্ডার করে মোবাইল ফোন পেয়ে গেল! এটাও কি সম্ভব! হুম এমন অসম্ভব ঘটনাই এবার ঘটেছে এক গ্রাহকের সঙ্গে।

 মুম্বাইয়ের লোকেশ দাগা নামে এক বাসিন্দা সম্প্রতি অ্যামাজন থেকে মাউথওয়াশ অর্ডার করে পার্সেল খোলার পর ব্র্যান্ড নিউ রেডমি নোট ১০ (Redmi Note 10) হাতে পেলেন।  

লোকেশ দাগা এক টুইটে ছবি দিয়ে অ্যামাজনকে (Amazon) উদ্দেশ্য করে জানান, মাউথওয়াশ অর্ডার করেছিলেন কিন্তু তিনি রেডমি নোট ১০ পেয়েছেন। তিনি এও লেখেন, মাউথওয়াশ অফেরতযোগ্য ছিল। তাই অ্যাপের মাধ্যমে তিনি ফেরত দিতেও পারছেন না। আরেকটি টুইটে তিনি বিল সংক্রান্ত একটি সমস্যাও সামনে আনেন।

প্যাকেজে তার নাম থাকলেও বিলে অন্য কারো নাম রয়েছে বলে দাবি তার। তিনি নোটটি ফিরিয়ে দেওয়া বা পুরো বিলটা দিয়ে দেওয়ার কথাও জানান।  

এই ঘটনা সামনে মুহূর্তে ভাইরাল হয় নেট-দুনিয়ায়। মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। অনেকেই তার সততার প্রশংসা করছেন

আমার বার্তা/মাহবুব।


আরো পড়ুন