শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
তিনদিনের সফরে সোমবার কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি
কিশোরগঞ্জ প্রতিনিধি :
০৭ অক্টোবর, ২০১৮ ১১:০১:১৭
প্রিন্টঅ-অ+


গুরুদয়াল সরকারি কলেজ মাঠে গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে তিনদিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  

এছাড়াও সার্কিট হাউজে কিশোরগঞ্জ জেলা বার, প্রেস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক নেতা, চেম্বার, সরকারি কর্মকর্তা, পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও কিশোরগঞ্জ বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য স্থান নির্ধারণের জন্য সরেজমিন পরিদর্শন করবেন।

৩ অক্টোবর রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার স্বাক্ষরিত এক চিঠিতে কিশোরগঞ্জ জেলা প্রশাসনকে এতথ্য জানানো হয়।

সফরসূচি থেকে জানা যায়, সোমবার (০৮ অক্টোবর) দুপুর সোয়া ১টার দিকে রাষ্ট্রপতি ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে দুপুর ২টায় কিশোরগঞ্জ নতুন স্টেডিয়ামের উপজেলা হেলিপ্যাডে অবতরণ করে সেখান থেকে সার্কিট হাউজে যাবেন। পরে গার্ড অব অনার শেষে সার্কিট হাউজে বিশ্রাম নেবেন।

বিকেল ৩টার দিকে তিনি গুরুদয়াল সরকারি কলেজ মাঠে গণসংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেবেন। ওইদিন সন্ধ্যা ৭টায় সার্কিট হাউজে কিশোরগঞ্জ জেলা বার, প্রেস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক নেতা, চেম্বার, সরকারি কর্মকর্তা, পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

রাতে কিশোরগঞ্জ শহরস্থ নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

পরদিন মঙ্গলবার (০৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে জজকোর্ট প্রাঙ্গণে কিশোরগঞ্জ বারের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন।

পরে বিকেল ৩টার দিকে প্রয়াত ১৬ জন গণ্যমান্য ব্যক্তির বাড়িতে যাবেন ও কিশোরগঞ্জ বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য স্থান নির্ধারণের জন্য সরেজমিনে পরিদর্শন করবেন।

রাতে কিশোরগঞ্জ শহরস্থ নিজ বাড়িতে রাত্রিযাপন শেষে পরদিন বুধবার (১০ অক্টোবর) বিকেল ৩টার দিকে কিশোরগঞ্জ নতুন স্টেডিয়ামের উপজেলা হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে রাষ্ট্রপতির।

এদিকে রাষ্ট্রপতির এ সফরকে ঘিরে কিশোরগঞ্জ শহরসহ আশপাশের এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে।



আমার বার্তা/০৭ অক্টোবর ২০১৮/মাহমুদা

 


আরো পড়ুন