শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ডিজিটাল নিরাপত্তা আইন বা‌তিলের সম্ভাবনা নেই : আইনমন্ত্রী
গোপালগঞ্জ প্রতিনিধি :
১০ জানুয়ারি, ২০১৯ ১৮:৪৬:০৪
প্রিন্টঅ-অ+


আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন বা‌তিল হওয়ার কোনো সম্ভবনা নেই। আমরা দেখব, এই আইনের কোনো অপব্যবহার না হয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, দেশ স্বাধীন হওয়ার পর দেশের মানুষ যতটা খুশি হয়েছিল, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু দেশে ফিরলে মানুষ আরো বেশি খুশি হয়েছিল। আজ সেই দিনে আমরা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় তাঁর সমাধিতে এসেছি। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্যে দিয়ে আমরা আমাদের দায়িত্ব পালন শুরু করতে চাই।

একই সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, চলতি অর্থ বছরে ৮.৩ শতাংশ জিডিপি অর্জন করা সম্ভব হবে। যা আমাদের জন্য শ্রেষ্ঠ অর্জন হবে বলে মনে করি।

অর্থমন্ত্রী বলেন, বিশ্বব্যাংক আমাদের কখনো সাড়ে ৬ ভাগের বেশি প্রবৃদ্ধি হবে বলত না। এবার বিশ্বব্যাংক বলেছে আমাদের ৭ ভাগের বেশি প্রবৃদ্ধি হবে। আমার ধারণা, চলতি অর্থ বছরে প্রবৃদ্ধি ৮.২৫ থেকে ৮.৩০ শতাংশ অর্জন করা সম্ভব হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেন, আমার নতুন একটা যাত্রা শুরু হয়েছে। তার জন্য আমি প্রথমই এখানে এসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানালাম। আমি মনে করি, প্রধানমন্ত্রী যেভাবে দেশটাকে এগিয়ে নিয়ে এসেছেন, ভবিষতে আমরা যারা নতুন সরকারে এসেছি তারা দেশটাকে সামনের দিকে আরো এগিয়ে নিতে সক্ষম হব।

এর আগে হেলিকাপ্টার যোগে সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আইনমন্ত্রী, অর্থমন্ত্রী, প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা। পরে তারা বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস মোস্তফা, সাবেক পৌর মেয়র সরদার ইলিয়াস হোসেন, ভাইস চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, পাটগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



আমার বার্তা/১০ জানুয়ারি ২০১৯/জহির

 


আরো পড়ুন