শিরোনাম :

  • ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা ফ্লাইট ৪ জানুয়ারি থেকে ঘর থেকে কোরিয়ান পপ তারকার লাশ উদ্ধার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্দিক ২০ অক্টোবর থেকে চালু হচ্ছে মহাখালীর স্টার সিনেপ্লেক্স অক্সিজেনের সিলিন্ডার ছাড়াই পানির গভীরে ডুবুরি!
রিকশাচালকের মাথা ফাটাল বেপরোয়া বাস
নিজস্ব প্রতিবেদক :
১১ জুলাই, ২০১৯ ১৪:১৪:৩৭
প্রিন্টঅ-অ+


রাজধানীর জিরো পয়েন্টে রিকশা নিয়ে দাঁড়িয়ে ছিলেন ফরিদপুরের আনোয়ার হোসেন। হঠাৎ বেপরোয়া গতিতে এসে তার রিকশায় ধাক্কা দেয় গুলিস্থান-এয়ারপোর্ট রোডে চলাচল করা আকাশ পরিবহনের একটি বাস।

এতে রাস্তায় পড়ে গিয়ে মাথার ডান পাশের কিছু অংশ কেটে গেছে এই রিকশাচালকের। সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে। আনোয়ার হোসেন রিকশা নিয়ে এক সাইডে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ চালিয়ে আসা আকাশ পরিবহনের চালক তার রিকশায় ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে তার মাথা ফেটে যায়।

রাজধানীর বসুন্ধরায় সম্প্রতি বেপরোয়া গতিতে শুপ্রভাত পরিবহনের বাস চালানোয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরী নিহত হওয়ার পর আন্দোলনের মুখে পরিবহনটি চলাচল বন্ধ হয়ে যায়। এরপর সুপ্রভাত পরিবহনের পরিবর্তে এ রুটে আকাশ পরিবহন চলাচল করছে।

রিকশাচালক আনোয়ার হোসেন বলেন, তার গ্রামের বাড়ি ফরিদপুর। তিনি খালি রিকশা নিয়ে রাস্তার একপাশে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ গাড়িটি এসে তার রিকশায় ধাক্কা দিলে তিনি পড়ে যান।

জিরো পয়েন্ট এলাকাটি শাহবাগ ও পল্টন দুই থানার আওয়তাভুক্ত। এ বিষয়ে জিরো পয়েন্টে শাহবাগ থানার দায়িত্বপ্রাপ্ত এসআই খায়রুল ইসলাম এবং পল্টন থানার এসআই বিমল চন্দ্র করকে জিজ্ঞেস করা হলে তারা কেউই ঘটনাটি জানেন না বলে দাবি করেছেন।



আমার বার্তা/১১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন