শিরোনাম :

  • ব্যাংকের তহবিল ব্যয়ে আসছে নতুন নীতিমালা দেশে ফিরেছেন ১২ হাজার ৫৫২ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু উলভসে হোঁচট খেল ম্যানইউ আশকোনায় জঙ্গি আস্তানা : তদন্ত প্রতিবেদন দাখিল ৯ অক্টোবর
অজ্ঞান পার্টির টার্গেটে গরুর ক্রেতা-বিক্রেতা, ঘরমুখো মানুষ : ডিবি
নিজস্ব প্রতিবেদক :
১০ আগস্ট, ২০১৯ ১৫:২২:৪৫
প্রিন্টঅ-অ+


পৃথক অভিযানে ঢাকার বিভিন্ন স্থান থেকে অজ্ঞান পার্টির ২১ সদস্যকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ডিবি জানায়, গরুর পাইকার ও ক্রেতাদের নানা উপায়ে অজ্ঞান করে তাদের কাছে থাকা নগদ টাকা হাতিয়ে নেয়ার টার্গেট করেছিল অজ্ঞান পার্টির সদস্যরা। এছাড়াও রাজধানীর রেলস্টেশন, বাস ও নৌ টার্মিনালের যাত্রীদের অনেককে অজ্ঞান করে সর্বস্ব লুটে নিয়েছে তারা।

শনিবার (১০ আগস্ট) সকালে রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর এলাকা থেকে অজ্ঞান পার্টির ১২ সদস্যকে গ্রেফতার করেছে ডিএমপির মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এছাড়া পৃথক অভিযানে ডিবির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ অজ্ঞান পার্টির ৯ সদস্যকে গ্রেফতার করে।

দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা জানায়, ঈদুল আজহা উপলক্ষে গরুর ক্রেতা-বিক্রেতাসহ ঘরমুখো যাত্রী সাধারণকে ওষুধ প্রয়োগ করে অজ্ঞান করে তাদের সঙ্গে থাকা নগদ টাকা পয়সা কৌশলে হাতিয়ে নেয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন রতন চন্দ্র দে, মো. নিজাম মোল্লা, মো. স্বপন, সুমন ওরফে খোকন, মো. লিটন, সাজ্জাদ হোসেন ওরফে সোহেল, রবি শেখ, পনু পেদা, মো. আ. বারেক, মো. আলাউদ্দিন খান, মো. মনির হোসেন ও মো. মনিরুল ইসলাম (মিন্টু)।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ২৫০ পিস নকটিন ঘুমের ট্যাবলেট, ২০ পিস লজিকাম ট্যাবলেট ও ১৪ পিস ঝান্ডুবাম উদ্ধার করা হয়।



আমার বার্তা/১০ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন