শিরোনাম :

  • রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান চায় জাপান ই-পাসপোর্টের জন্য রাষ্ট্রপতির ফটো গ্রহণ খিলক্ষেতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ঢাকায় ঝলমলে রোদ, তেঁতুলিয়ায় শৈত্যপ্রবাহ
রাজারবাগ পুকুরে ২০০ কেজি মাছের পোনা অবমুক্ত
নিজস্ব প্রতিবেদক :
০৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫২:৪৫
প্রিন্টঅ-অ+


রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের পুকুরে ২০০ কেজি মাছের পোনা অবমুক্ত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে এসব মাছের পোনা অবমুক্ত করা হয়।

মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচির আওতায় মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে রাজারবাগ পুলিশ লাইন্সের পুকুরে ২০০ কেজি রুই, কাতল ও মৃগেল মাছের পোনা অবমুক্ত করা হয়। মৎস্য অধিদফতরের সহায়তায় এই কর্মসূচি পালিত হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানিয়েছে, মাছের পোনা অবমুক্ত কর্মসূচিতে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম, মৎস্য অধিদফতরের ঢাকা বিভাগে উপ-পরিচালক খন্দকার মাহবুবুল হক, ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মো. আলমগীরসহ ডিএমপির ও মৎস্য অধিদফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রাতিষ্ঠানিক পুকুরসমূহে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচি মধ্যে ঢাকা মহানগর পুলিশের রাজারবাগ পুলিশ লাইন্স ছাড়াও ডিবির পুকুর ও মিরপুর পিওএম পুলিশ লাইন্সের পুকুরে আরও ২০০ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়।



আমার বার্তা/০৩ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন