শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
২০২০ সালে আমিরাতে বঙ্গবন্ধু স্কুল নির্মাণ শেষ হবে : প্রবাসী কল্যাণ মন্ত্রী
আমার বার্তা ডেস্ক :
১৭ অক্টোবর, ২০১৯ ১৫:৪৮:০১
প্রিন্টঅ-অ+


আরব আমিরাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেন্টেনিয়াল স্কুলের (প্রস্তাবিত) নির্মাণ কাজ ২০২০ সালে শেষ হবে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

বুধবার (১৬ অক্টোবর) স্কুলটির কাজের অগ্রগতি দেখে তিনি একথা জানান। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমার লিজ নেয়া নতুন জমিতে গতকাল বুধবার কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী। এক সরকারি সফরে তিনি আমিরাতে রয়েছেন।

স্কুলের কাজের অগ্রগতি দেখে এই উদ্যোগের সাথে জড়িত প্রবাসীদের ধন্যবাদ জানিয়ে ইমরান আহমদ বলেন, এমন দ্রুততার সাথে অগ্রগতি হলে বাংলাদেশী শিক্ষার্থী ও অভিভাবকরা শিগগিরই সুফল পাবে। এ সময় সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

এ সময় মন্ত্রীর সাথে রাষ্ট্রদূত ড. মোহাম্মদ ইমরান, কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, ডেপুটি কনসাল জেনারেল সাহেদুল ইসলাম, কর্মাশিয়াল কাউন্সিলর কামরুল হাসান, লেবার কাউন্সেলর ফাতেমা জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরাত সফরকালে প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ রাস আল খাইমা স্কুল পরিদর্শন শেষে সরকারের পক্ষ থেকে সকল সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে প্রবাসীদেরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছিলেন।



আমার বার্তা/১৭ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন