শিরোনাম :

  • দুই সংসদীয় আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিশেষ দল করোনার উৎস খুঁজতে চীনে শহিদুল আলম ইন্টারন্যাশনাল প্রেস ফ্রিডম অ্যাওয়ার্ড পেলেন লকডাউনে শ্রমিকদের বাড়ি পৌঁছে দেয়া সেই ম্যাজিস্ট্রেটের মৃত্যু
সিশেলস যাচ্ছেন প্রবাসীকল্যাণ মন্ত্রী
নিজস্ব প্রতিবেদক :
১৯ অক্টোবর, ২০১৯ ১৪:১৭:২৫
প্রিন্টঅ-অ+


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি'র নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধিদল শ্রম সহযোগিতা চুক্তি স্বাক্ষরের জন্য আজ (শনিবার) পূর্ব আফ্রিকার পর্যটন সমৃদ্ধ দ্বীপরাষ্ট্র সিশেলস যাচ্ছেন।

স্থানীয় সময় দুপুর দেড়টায় সিশেলস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তিনি। সেখানে সিশেলসের কর্মসংস্থান মন্ত্রী মারিয়াম টেলিম্যাক ও অন্যান্য সরকারি কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানাবেন।

আগামীকাল (রোববার) বিকেলে সিশেলসের বাংলাদেশ কম্যুনিটির সঙ্গে মতবিনিময় করবেন তিনি। পরদিন সিশেলসের উপ রাষ্ট্রপতির সাথে দ্বিপাক্ষিক বৈঠক করবেন।

এরপর তিনি সিশেলসের কর্মসংস্থান, ইমিগ্রেশন ও সিভিল স্ট্যাটাস মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে একটি টেকনিক্যাল মিটিং শেষ করে বাংলাদেশ-সিশেলস শ্রম সহযোগিতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দেবেন।

উল্লেখ্য, আগামী ২৩ অক্টোবর দিবাগত রাতে মন্ত্রী দেশে ফিরবেন।

প্রতিনিধিদলে মন্ত্রীর সঙ্গে আছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. ফজলুল করিম, উপসচিব মোহাম্মদ শাহীন এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক (উপসচিব) ডি এম আতিকুর রহমান।



আমার বার্তা/১৯ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন