শিরোনাম :

  • রাজধানীতে বস্তায় মিলল শিশুর মরদেহ মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কমনওয়েলথ মেলায় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা সব সতর্ক সংকেত নামলো, ফিরতে পারবেন পর্যটকরা লতিফ সিদ্দকীর জামিন স্থগিত
ময়নাতদন্ত শেষে ছয় শিশুর মরদেহ হস্তান্তর
নিজস্ব প্রতিবেদক :
৩১ অক্টোবর, ২০১৯ ১৫:১৩:৪৯
প্রিন্টঅ-অ+


রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় গ্যাস বেলুনের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে নিহত ৬ শিশুর মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে ময়না তদন্ত শেষে একে একে ছয় শিশুর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ময়না তদন্ত সম্পন্ন হওয়া ছয় শিশু হচ্ছে, রিয়া মনি (৮), নুপুর (১১), ফারজানা (৭), রিফাত (৮), রমজান (১১) ও রুবেল (১১)। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. কে এম মাইনুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সিলিন্ডার বিস্ফোরণের কারণে ৬ শিশুই শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হয়েছিল। কারো হাত, কার পা বিচ্ছিন্ন হয়ে যায়। পেটে আঘাতের কারণে নাড়িভুঁড়ি বেড়িয়ে যাওয়ায় মৃত্যু হয়েছে তাদের।

উল্লেখ্য, বুধবার বিকালে মনিপুর স্কুলের রূপনগর শাখার বিপরীত দিকে ১১ নম্বর সড়কে শিয়ালবাড়ি বস্তির পাশে ভ্যানে করে গ্যাস সিলিন্ডার নিয়ে বেলুন ফুলিয়ে বিক্রি করছিলেন একজন বিক্রেতা। অনেকেই ভ্যান ঘিরে এবং আশপাশে দাঁড়িয়ে ছিল। কেউবা বেলুন কিনছিল। এ সময় হঠাৎ করে বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় ৭ শিশুর মৃত্যু হয়।

সিলিন্ডার বিস্ফোরণে হতাহতের ঘটনায় বেলুন বিক্রেতা আবু সাঈদকে (৩০) প্রধান আসামি করে মামলা করেছে পুলিশ। তাকে পঙ্গু হাসপাতাল থেকে গ্রেফতার করে ঢামেকে পুলিশি প্রহড়ায় চিকিৎসা দেয়া হচ্ছে।

 



আমার বার্তা/৩১ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন