শিরোনাম :

  • তিন অতিরিক্ত এসপিসহ সাত এএসপিকে বদলি বিশ্ব মানবাধিকার দিবস আজ এনআরসির বিরুদ্ধে জোট বাঁধার আহ্বান মমতার ধর্ষক রাম রহিমের সঙ্গে দেখা করলেন হানিপ্রীত
আনিসুল হককে হারানো আমাদের জন্য অপূরণীয় ক্ষতি : ডিএনসিসি মেয়র
নিজস্ব প্রতিবেদক :
৩০ নভেম্বর, ২০১৯ ১৭:২৪:৩৯
প্রিন্টঅ-অ+


ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র প্রয়াত আনিসুল হকের মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি বলে জানিয়েছেন বর্তমান মেয়র আতিকুল ইসলাম।

শনিবার (৩০ নভেম্বর) আনিসুল হকের মৃত্যুবার্ষিকীতে বনানীতে কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

আনিসুল হকের স্মৃতিচারণ করে তিনি বলেন, আনিস ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক সুদীর্ঘ দিনের। জীবনের বড় একটা সময় আমরা একসঙ্গে ব্যবসায়ী সংগঠন পরিচালনা করেছি। কত কত আড্ডা, ভালোলাগা সময়, ব্যবসা সংক্রান্ত চ্যালেঞ্জ একসঙ্গে মোকাবিলা করেছি। মনে পড়ে দেশের তৈরি গার্মেন্টস শিল্পের সবচেয়ে ভয়াবহ সেই রানা প্লাজা সংকটের সময়। আমি বিজিএমইএ সভাপতি হিসেবে সবসময় তাকে পাশে পেয়েছি।

তিরিন আরও বলেন, আনিস ভাই একাধারে দক্ষ সংগঠক, সফল ব্যবসায়ী, মিডিয়া ব্যক্তিত্ব, সমাজসেবক ও একজন চমৎকার মানুষ ছিলেন। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র হিসাবে। তিনি নির্বাচিত হওয়ার পরই উত্তর সিটিসহ পুরো ঢাকাবাসী নতুন করে স্বপ্ন দেখতে শুরু করে। তার মৃত্যুতে সবকিছু যেন থমকে গিয়েছিল। আমি ডিএনসিসির মেয়র হিসাবে নির্বাচিত হবার পরে নতুন করে আবার শুরু করি, আনিস ভাইয়ের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে। একই সঙ্গে নতুন হাজারো স্বপ্ন নিয়ে ঢাকাকে আধুনিক, গতিময় ও সার্বজনীন করে গড়ে তুলতে নিরলস কাজ করে যাচ্ছি। আসুন আমরা প্রয়াত মেয়র আনিসুল হকের প্রতি শ্রদ্ধা রেখে ঢাকা শহরকে ভালোবাসি, পরিচ্ছন্ন ও সকলের বাসযোগ্য ঢাকা নিশ্চিত করতে ডিএনসিসিকে সহযোগিতা করি।

পরবর্তিতে মেয়র, কাউন্সিলর, ঊধ্র্বতন কর্মকর্তা ও সর্বস্তরের কর্মচারীদের নিয়ে প্রয়াত মেয়র আনিসুল হকের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।



আমার বার্তা/৩০ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন