শিরোনাম :

  • চুক্তি মানছে না মিয়ানমার : প্রধানমন্ত্রী পর্যটন বিকাশে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : রাষ্ট্রপতি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ ৯ দিনের তাপপ্রবাহে অ্যান্টার্কটিকার ২০ শতাংশ বরফ গলেছে!
রোববার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আতিকুল
নিজস্ব প্রতিবেদক :
২৫ জানুয়ারি, ২০২০ ১৩:৩৬:৫১
প্রিন্টঅ-অ+


সুস্থ, সচল ও আধুনিক ঢাকাকে গুরুত্ব দিয়ে রোবরাব (২৬ জানুয়ারি) নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

শনিবার (২৫ জানুয়ারি) আতিকুল ইসলামের নির্বাচনী মিডিয়া সেলের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। বলা হয়, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার সামগ্রিক পরিকল্পনা ও নির্বাচনী ইশতেহার আগামীকাল রোববার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় লেকশাের হােটেলে উপস্থাপন করা হবে।

আতিকুল ইসলাম স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রিয় নগরী ঢাকাকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তােলাই আমার লক্ষ্য। বাংলাদেশ আওয়ামী লীগ মনােনীত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন ২০২০ এ মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য আপনাদের সামনে হাজির হয়েছি। সুস্থ, সচল ও আধুনিক ঢাকার যে স্বপ্ন নগরবাসী মনের মধ্যে লালন করেন, সে স্বপ্নকে ঘিরে আমাদের সকল পরিকল্পনা হবে এবার আরও বাস্তবসম্মত।

তিনি বলেন, ইশতেহারের ভবিষ্যৎমুখী পরিকল্পনা ও তার সঠিক প্রয়ােগই আগামীর প্রত্যাশিত ঢাকা গড়ার রূপকল্প, আমাদের নির্বাচনী অঙ্গীকার। আমাদের এ সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার সামগ্রিক পরিকল্পনা ও নির্বাচনী ইশতেহার রোববার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় লেকশাের হােটেলে উপস্থাপন করব।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নবাহু প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল উন্নয়নের মহাসড়কে যে অগ্রযাত্রায় আমরা সামিল হয়েছি, সেই একই ধারাবাহিকতায় রাজধানী ঢাকাকেও আমরা গড়ে তােলার শপথে সােচ্চার, এই আমাদের নির্বাচনী ইশতেহার।

নতুন তারিখ অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি (শনিবার) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ঢাকার দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।



আমার বার্তা/২৫ জানুয়ারি ২০২০/জহির







 


আরো পড়ুন