শিরোনাম :

  • রাজপথে তৎপর পুলিশ ১৫ এপ্রিল পর্যন্ত বিদেশি নাগরিকদের ভিসা অন অ্যারাইভাল বন্ধ করোনার সংক্রমণ ঠেকাবে ত্রিফলা, দাবি ভারতীয় বিজ্ঞানীর সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী
১৬ বছরের প্যারালাইজড জীবনের শেষ হলো হত্যাকাণ্ডে
নিজস্ব প্রতিবেদক :
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:২২:৪২
প্রিন্টঅ-অ+


রাজধানীর মতিঝিলের আরামবাগ এলাকার একটি বাসা থেকে পক্ষাঘাতে আক্রান্ত (প্যারালাইজড) এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছবি কুরি (৬০) নামে ওই বৃদ্ধার মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। ছবিকে হত্যার জন্য তার স্বামী গোপাল চন্দ্র কুরিকে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। গোপাল মানসিক ভারসাম্যহীন।

মঙ্গলবার সকালে আরামবাগ এলাকার ১৮২/এ এর চারতলা বাসা থেকে ওই ছবরি মরদেহ উদ্ধার করে মতিঝিল থানা পুলিশ। পুলিশ বলছে, গত ১৬ বছর ধরে ওই বৃদ্ধা প্যারালাইজড। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি রক্তাক্ত ছুরি। পুলিশের ধারণা, বৃদ্ধাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

মতিঝিল থানা পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর গোপাল চন্দ্রকে সেখানে অসুস্থ অবস্থায় পায়। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মতিঝিল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মনির হোসেন মোল্লা জানান, গত ১৬ বছর ধরে ওই নারী প্যারালাইজড অবস্থায় রয়েছেন। বৃদ্ধ স্বামীও শারীরিকভাবে অসুস্থ, মানসিক ভারসাম্যহীন। তাদের তিন মেয়ে। তিনজনের মধ্যে একজন অস্ট্রেলিয়া ও বাকি দু’জন থাকেন ইন্ডিয়াতে।

নিহতের মরদেহের সুরতহাল করা হচ্ছে। নিহত নারীর মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। একটি ছুরিও ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই ছুরি দিয়েই আঘাতে তাকে খুন করা হয়েছে। ঘটনার নেপথ্যের কারণ বিস্তারিত জানার চেষ্টা চলছে। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হবে।



আমার বার্তা/১৮ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন