শিরোনাম :

  • আজ পবিত্র শবে বরাত শবে বরাতে নিজ নিজ ঘরে বসে আল্লাহর ইবাদত করি : রাষ্ট্রপতি সৌভাগ্যের রজনী মানবজাতির জন্য শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক : প্রধানমন্ত্রী সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী
জনবল নিয়োগে এক বছর সময় পেল কাস্টমস ও ভ্যাট ট্রেনিং একাডেমি
নিজস্ব প্রতিবেদক :
২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:১৫:৪৪
প্রিন্টঅ-অ+


নির্ধারিত সময়ের মধ্যে চট্টগ্রামের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির তৃতীয় ও চতুর্থ শ্রেণির শূন্য পদে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করতে না পারায় সংস্থাটিকে আরও এক বছর সময় দেয়া হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ এ সংক্রান্ত একটি চিঠি কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালকের কাছে পাটিয়েছে। অর্থ মন্ত্রণালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

চিঠিতে বলা হয়, চট্টগ্রামের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির তৃতীয় ও চতুর্থ শ্রেণির শূন্য পদে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করার জন্য ছাড়পত্রের মেয়াদ ২০২০ সালের ২৪ ফেব্রুয়ারি থেকে বাড়িয়ে ২০২১ সালের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত করা হলো।

তবে ২০২১ সালের ২৩ ফেব্রুয়ারির মধ্যে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করতে হবে। পদসমূহ পুরণ করার পর জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট পরিপত্র মোতাবেক তথ্য অন্যূন ১০ দিনের মধ্যে অভ্যন্তরীণ সম্পদ বিভাগে পাঠাতে হবে।



আমার বার্তা/২৬ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন