শিরোনাম :

  • নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে বাজারে বাজারে অভিযান বিএসএমএমইউকে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দিল বীকন ফার্মা করোনায় ভারতে চাকরি যেতে পারে ১৩ কোটি মানুষের রাশিয়ায় কোয়ারেন্টাইন না মানলে সর্বোচ্চ ৭ বছরের কারাদণ্ড
প্রধানমন্ত্রী ভোট দেবেন প্রস্তুত ঢাকা সিটি কলেজ কেন্দ্র
নিজস্ব প্রতিবেদক :
২১ মার্চ, ২০২০ ১১:৩১:২৭
প্রিন্টঅ-অ+


ঢাকা-১০ সংসদীয় আসনের উপনির্বাচনে ধানমন্ডির সিটি কলেজ কেন্দ্রে ভোট দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য সেখানে বিশেষ নিরাপত্তাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

রয়েছে ফায়ার সার্ভিসের গাড়িসহ অন্যান্য নিরাপত্তা বিষয়ক সরঞ্জামাদি। শনিবার (২১ মার্চ) সকাল ৯টার দিকে তিনি ভোট দেয়ার কথা রয়েছে।

প্রধানমন্ত্রী আসবেন এ জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন সকাল সাড়ে ৮টায় দলীয় নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রটি পরিদর্শন করেছেন।

কেন্দ্র পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের বলেন, ‘করোনাভাইরাসের কারণে ভোটার উপস্থিতি কম হলেও আশানুরূপ ভোট পড়বে’। বেলা যত গড়াবে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ততই বাড়বে বলে তিনি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, সকাল ৯টা থেকে ঢাকা-১০, বাগেরহাট-৪ ও গাইবান্ধা-৩ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। করোনাভাইরাসের এ আতঙ্কের সময়ে বিভিন্ন রাজনৈতিক দল ভোট বাতিলের আহ্বান জানালেও অটল থাকে নির্বাচন কমিশন (ইসি)।



আমার বার্তা/২১ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন