শিরোনাম :

  • নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে বাজারে বাজারে অভিযান বিএসএমএমইউকে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার দিল বীকন ফার্মা করোনায় ভারতে চাকরি যেতে পারে ১৩ কোটি মানুষের রাশিয়ায় কোয়ারেন্টাইন না মানলে সর্বোচ্চ ৭ বছরের কারাদণ্ড
বিএসএমএমইউ চিকিৎসকদের হ্যান্ড স্যানিটাইজার দিল ইউডা
নিজস্ব প্রতিবেদক :
২৩ মার্চ, ২০২০ ১০:০৭:১৩
প্রিন্টঅ-অ+


বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) লিভার বিভাগের চিকিৎসকদের হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা)।

চিকিৎসকদের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে ইউডার ফার্মেসি অনুষদের শিক্ষক-শিক্ষার্থীদের নিজস্ব অর্থায়ন ও ল্যাবে তৈরি এসব হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

রোববার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব হ্যান্ড স্যানিটাইজারগুলো চিকিৎসকদের পক্ষ থেকে গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুজিব খান, রেজিস্ট্রার ড. ইফাদ চৌধুরী, ফার্মেসি অনুষদের রেজিস্ট্রার ড. আতিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফারহানা ইসলাম, মনির চৌধুরী, নাজমুস সাদাত, বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরামের সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র সাদেক আহম্মেদ সৈকত ও ফার্মেসি অনুষদের ছাত্র-ছাত্রীরা।

লিভার বিভাগের চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন- লিভার বিশেষজ্ঞ নোয়াখালীর আব্দুর রহিম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. আব্দুর রহিম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডা. শেখ মোহাম্মদ নূর-ই-আলম (ডিউ) ও ডা. দুলাল চন্দ্র দাস।



আমার বার্তা/২৩ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন