শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
নিজস্ব প্রতিবেদক :
০৭ এপ্রিল, ২০২০ ১০:১৯:২২
প্রিন্টঅ-অ+


নারীনেত্রী ও মুক্তিযোদ্ধা রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তিনি মুক্তিযোদ্ধা রাখী দাশ পুরকায়স্থের পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৃথক এক বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মুক্তিযোদ্ধা রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মুক্তিযোদ্ধা রাখী দাশ পুরকায়েস্থের পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নারীনেত্রী ও বাংলাদেশ মহিলা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা রাখী দাশ পুরকায়স্থ সোমবার সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে ভারতের গুয়াহাটি অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। প্রবীণ রাজনীতিবিদ ও ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য পংকজ ভট্টাচার্য তার স্বামী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।



আমার বার্তা/০৭ এপ্রিল ২০২০/জহির


আরো পড়ুন