শিরোনাম :

  • আজ দিনের প্রথমভাগে ঢাকায় বৃষ্টির সম্ভাবনা নেই বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ২ কোটি ছাড়াল নাইজারে দুষ্কৃতদের হামলায় নিহত ৮ ট্রাম্প মাউন্ট রাশমোরে নিজের মুখ দেখতে চান
করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক :
২১ মে, ২০২০ ১৫:৪৭:৩৮
প্রিন্টঅ-অ+


করোনায় জীবন দিলেন পুলিশের ১০ম সদস্য। তার নাম মোখলেসুর রহমান। তিনি চট্টগ্রাম জেলা পুলিশের কন্সটেবল। করোনা ভাইরাসের সাথে প্রাণপণ লড়াই করে বৃহস্পতিবার তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

কন্সটেবল মোখলেস ছাড়া বাকি ৯ জন মৃত্যুবরণকারী সদস্য হলেন ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন, এএসআই মো. আব্দুল খালেক, ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ , পিওএমের এসআই সুলতানুল আরেফিন, পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন, পিওএমের এএসআই শ্রী রঘুনাথ রায়, এসআই জালাল উদ্দিন, ট্রাফিক কন্সটেবল মো. নঈমুল হক, এসবির এসআই মুজিবুর রহমান।

পুলিশ সদরদফতর জানিয়েছে, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত বাহিনীর সদস্যদের সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন এবং তাদের সুচিকিৎসা ও পুনর্বাসন প্রক্রিয়া নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশনা দিয়ে যাচ্ছেন।

আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সার্বিক কল্যাণ নিশ্চিত করতে ইতোমধ্যেই বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমন্বয়ে কয়েকটি টিম গঠন করা হয়েছে। এসব টিমের কর্মকর্তারা সার্বক্ষণিক করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের পাশে যাচ্ছেন, তাদের সাথে কথা বলছেন, তাদের স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সদা তৎপর থাকছেন।



আমার বার্তা/২১ মে ২০২০/জহির


আরো পড়ুন