শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ঐক্যফ্রন্টে গুরুত্বপূর্ণ ভূমিকার কারণে মইনুলকে গ্রেফতার : রিজভী
নিজস্ব প্রতিবেদক :
২৩ অক্টোবর, ২০১৮ ১৪:০৪:৫২
প্রিন্টঅ-অ+


ঐক্যফ্রন্টে গুরুত্বপূর্ণ ভূমিকার কারণে মইনুলকে গ্রেফতার করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

আজ মঙ্গলবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

গণতন্ত্রের পক্ষে কথা বলায় ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে করা হয়েছে বলে অভিযোগ করে  ‘জাতীয় ঐক্যফ্রন্টে মইনুল হোসেনের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকায় কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতার প্রমাণ করে দেশের আইন ব্যবস্থা নেই। বিএনপির পক্ষ থেকে তার মুক্তির দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর মধ্যরাতে একটি বেসরকারি টেলিভিশনের টক-শো`তে মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলে মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল হোসেন। এর পরই গতকাল সোমবার রংপুরে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন মানবাধিকারকর্মী মিলি মায়া। আদালত মামলাটি আমলে নিলে গ্রেপ্তারি পরোয়ানায় জারি করেন। ওয়ারেন্টের সূত্র ধরে গতকাল রাতেই রাজধানীর উত্তরায় জেএসডি নেতা আ স ম আবদুর রবের বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের একটি দল।



আমার বার্তা/২৩ অক্টোবর ২০১৮/এমবি


আরো পড়ুন